আগামী সপ্তাহেই মাঠে ফিরছেন নেইমার!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৫১ পিএম, ১৯ মার্চ ২০১৯

লম্বা ইনজুরি। এই ইনজুরির কারণে প্রায় ১০ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হয়েছে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার ডি সিলভা জুনিয়রকে। নিজের ক্লাব পিএসজির গুরুত্বপূর্ণ সময়টা অবশ্য এরই মধ্যে পার হয়ে গেছে। তবুও, মৌসুমের বাকি সময়ের জন্য ইনজুরি কাটিয়ে মাঠে ফিরছেন তিনি।

আগামী সপ্তাহেই অনুশীলনে ফিরছেন বলে নিজেই জানিয়েছেন নেইমার। এরপরই তিনি যোগ দেবেন থমাচ টুখেলের স্কোয়াডে। ইনজুরি থেকেও প্রায় পুরোপুরি সেরে উঠেছেন তিনি। এখন মাঠে ফেরার জন্য পুরোপুরি প্রস্তুতি নিচ্ছেন পিএসজির এই তারকা।

সম্প্রতি মার্সেইয়ের স্পোর্টিং ডিরেক্টর আন্দোনি জুবিজারেতার (যিনি এক সময় বার্সারও স্পোর্টিং ডিরেক্টর ছিলেন এবং নেইমারর যখন ২২২ মিলিয়ন ইউরোয় পিএসজিতে আসেন, তখনও তিনি ছিলেন বার্সায়) সঙ্গে কথা বলার সময় নেইমার জানান এই তথ্য।

নেইমার বলেন, ‘আগামী সপ্তাহেই আমি অনুশীলনে ফিরবো। হ্যাঁ, অবশ্যই আমি ফিরে আসবো এবং আগামী ২ সপ্তাহের মধ্যেই আমি দলে যোগ দেবো। ইতিমধ্যেই আমি পরীক্ষায় অবতীর্ণ হয়েছি।’

চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ডে নিজেদের মাঠেই ম্যানইউর কাছে হেরে বিদায় নিতে হয়েছে নেইমারের ক্লাব পিএসজিকে। নেইমারের অনুপস্থিতির লম্বা এই সময়টাতে পিএসজি কাইলিয়ান এমবাপে এবং অ্যাঞ্জেল ডি মারিয়ার দুরন্ত পারফরম্যান্সে জয়ের ধারা অব্যাহত রাকে। যদিও চ্যাম্পিয়ন্স লিগের ফিরতি পর্বের ম্যাচে ভালো কিছু করে দেখাতে পারেনি তারা।

ঘরের মাঠে ম্যানইউর কাছে হারের পর রিহ্যাবিলিটেশনে থাকা নেইমার মন্তব্য করেন, ‘রেফারি ইচ্ছা করেই হারিয়েছে পিএসজিকে।’ এ মন্তব্যের জের ধরে উয়েফা ঘোষণা দিয়েছে, তারা নেইমারের বিপক্ষে শাস্তিমূলক ব্যবস্থা নেবে এবং এ লক্ষ্যে ইতিমধ্যে তদন্ত শুরু করা হয়েছে।

আইএইচএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]