গাম্বিয়ান সলোমনের পর জাপানের কাতো

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৪২ পিএম, ১৬ মে ২০১৯

শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের প্রথম পর্বের লড়াইয়ে নায়ক ছিলেন আইভরি কোস্টের বাল্লো ফামোসা। গোপালগঞ্জে দ্রগবার দেশের এই ফরোয়ার্ডের হ্যাটট্রিকে শেখ জামালকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছিল মুক্তিযোদ্ধা।

তবে ফিরতি ম্যাচে সেই মুক্তিযোদ্ধাকে এক পয়েন্ট নিয়ে ফিরতেই ঝড়াতে হয়েছে ঘাম। বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দুই দলের ম্যাচটি ড্র হয়েছে ১-১ গোলে।

প্রথম ম্যাচে এক ভীনদেশি দেখিয়েছিলেন চমক। এবার দুই বিদেশি গোল করে এক পয়েন্ট করে এনে দিয়েছেন দলকে। ১৮ মিনিটে গাম্বিয়ান সলোমন কিংয়ের গোলে এগিয়ে যায় শেখ জামাল। শুরুটা দেখে মনে হয়েছিল গোপালগঞ্জের হারে প্রতিশোধটা ঢাকায় নিতে যাচ্ছে প্রিমিয়ার লিগের সাবেক চ্যাম্পিয়নরা।

কিন্তু গোলটি ধরে রাখতে পারেনি সফিকুল ইসলাম মানিকের দল। মুক্তিযোদ্ধার জাপানী খেলোয়াড় কাতো গোল করে দলকে ম্যাচে ফেরান ৩৪ মিনিটে।

পয়েন্ট টেবিলে পরস্পরকে টেক্কা দেয়ার লড়াই ছিল ম্যাচটি। জিতলে শেখ জামাল উঠতে পারতো মুক্তিযোদ্ধার ওপরে। ড্র করায় আগের মতোই তারা থাকলো মুক্তিযোদ্ধার নিচে ১৪ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে। এক পয়েন্ট বেশি নিয়ে মুক্তিযোদ্ধা টেবিলের সপ্তম স্থানে।

আরআই/এসএএস/এমকেএইচ

আপনার মতামত লিখুন :