‘ম্যাজিক্যাল’ মনিকাসহ তিন ফুটবল কন্যার সংবর্ধনা সোমবার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৪:২১ পিএম, ৩১ মে ২০১৯

খাগড়াছড়ির তিন ফুটবল কন্যা মনিকা চাকমা, আনাই মগিনী ও আনুচিং মগিনী। যাদের পায়ের যাদুতে খাগড়াছড়ির পরিচিতি দেশ ছাড়িয়ে ছড়িয়ে পড়েছে বিশ্ব অঙ্গনে। বয়সভিত্তিক ও জাতীয় মহিলা ফুটবল দলের উজ্জ্বল নক্ষত্র পাহাড়ী জনপদ খাগড়াছড়ির এই তিন কন্যা।

সর্বশেষ বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে মঙ্গোলিয়ার বিপক্ষে ম্যাজিকেল গোল করে ফুটবলবোদ্ধাদের প্রশংসা কুড়িয়েছে পাহাড়ের মনিকা চাকমা। শুধু তাই নয় ফিফা’র ম্যাজিকেল গোলদাতার সেরা দশের পঞ্চম স্থান অর্জন করেন তিনি।

ম্যাজিক্যাল মনিকাসহ খাগড়াছড়ির তিন ফুটবল কন্যাকে গণসংবর্ধনা দেবে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থা। সোমবার (৩ জুন) খাগড়াছড়ি অফিসার্স ক্লাব মিলনায়তনে তাদেরকে গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে।

খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা জানান, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ক্রীড়ানুরাগী চেয়ারম্যান কংজরী চৌধুরীর উৎসাহ ও সহযোগিতায় আজ খাগড়াছড়ির ক্রীড়াঙ্গন উজ্জীবিত। খাগড়াছড়ির তিন নারী ফুটবলারকে গণসংবর্ধনা দেওয়ার উদ্যোগ অন্য খেলোয়াড়দেরও উৎসাহ দেবে। জেলা ক্রীড়াঙ্গনকে আরও গতিশীল করতে ঈদ উল ফিতরের পর থেকে নিয়মিত টুর্নামেন্ট করার পরিকল্পনার কথাও তুলে ধরেন তিনি।

খাগড়াছড়ির তিন ফুটবল কন্যার গণসংবর্ধনা অনুষ্ঠানে সর্বস্তরের জনগণের সবান্ধব উপস্থিতি কামনা করছে আয়োজকরা।

মুজিবুর রহমান ভুইয়া/এমএমআর/এমকেএইচ