নেইমারকে নিয়ে বার্সা-পিএসজি চুক্তি আজই!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:০০ পিএম, ২৯ আগস্ট ২০১৯

কত জল্পনা কল্পনা, কত নাটক! আজ বার্সেলোনা, তো কাল শোনা যায় রিয়াল মাদ্রিদের নাম। নেইমারের দলবদল নাটকে ভক্ত-সমর্থকরাও যেন বিরক্ত। তারপরও তাদের আগ্রহের কমতি নেই, দেখার অপেক্ষায় সবাই শেষ পর্যন্ত ব্রাজিলিয়ান সুপারস্টারের ঠিকানা হয় কোথায়।

নেইমারকে ন্যু ক্যাম্পে ফেরাতে চেষ্টার কমতি রাখছে না বার্সেলোনা। গত দুইদিন এ নিয়ে অনেক আলাপ আলোচনা হলো। কিন্তু বার্সেলোনা কিছুতেই রাজি করাতে পারলো না প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি)।

স্পেনের জনপ্রিয় সংবাদপত্র ‘মুন্ডো দেপোর্তিভো’ জানিয়েছে, নেইমারের জন্য শেষ চেষ্টা করতে বেশ বড়সড় প্রস্তাবই দিয়েছিল বার্সা। ১১৮ মিলিয়ন ইউরোর সঙ্গে তিন তিনজন খেলোয়াড় দিতে চেয়েছিল তারা। কিন্তু পিএসজির মন গলানো যায়নি।

১১৮ মিলিয়ন ইউরোর সঙ্গে ইভান রাকিতিচ আর জন-ক্লেয়ার তবিদোকে পুরোপুরি দেয়ার প্রস্তাব করেছিল বার্সা। আর উসমান ডেম্বেলেকে দিতে চেয়েছিল এক বছরের জন্য ধারে। কিন্তু পিএসজি অনড়। তবু ভেতরে ভেতরে কথা চলছেই।

এরই মধ্যে ‘গোল ডটকম’সহ কয়েকটি ক্রীড়া ওয়েবসাইটে খবর বের হয়, বার্সেলোনার প্রস্তাবে শেষ পর্যন্ত রাজি হয়েছে পিএসজি। ২০১৭ সালে ফরাসি ক্লাবটি ২২২ মিলিয়ন ইউরোতে কিনেছিল নেইমারকে। সেই দামেই নাকি নিতে রাজি হয়েছে বার্সা। কিন্তু পরে জানা যায়, এটাও গুঞ্জন, চুক্তি চূড়ান্ত হয়নি।

ক্রীড়া ওয়েবসাইট ‘মার্কা’ জানিয়েছে, আজ (বৃহস্পতিবার) ফ্রান্সের মোনাকোতে চ্যাম্পিয়ন্স লিগের ড্রয়ের অনুষ্ঠানে আবারও একত্রিত হবেন বার্সা প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তেম্যু এবং পিএসজির মালিক নাসের আল খেলাইফি। সেখানে নেইমারের বিষয়ে আরও একবার আলোচনা হবে।

যদিও ফ্রান্সের গণমাধ্যমগুলোর দাবি, পিএসজি বার্সেলোনার সর্বশেষ প্রস্তাবও নাকচ করে দিয়েছে। কিন্তু এখনই শেষ কথা বলার সময় হয়নি। দুই ক্লাব আরও একবার নিজেদের মধ্যে আলোচনা করে মত বদলাতেও পারে।

এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]