বঙ্গবন্ধুতেই ঘ্রাণ নেই বঙ্গবন্ধু গোল্ডকাপের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:১৪ পিএম, ১৫ জানুয়ারি ২০২০

আর এক ঘন্টারও কম সময় পর যে স্টেডিয়ামে শুরু হবে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট, সেই বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামই জেগে ওঠেনি এখনো। টুর্নামেন্ট উপলক্ষ্যে স্টেডিয়াম এলাকায় একটু ঝাড়ু দেয়া হয়েছে। তাতে ধুলাবালি কিছুটা কমলেও চারিদিকের আবর্জনাময় অবস্থার পরিবর্তন হয়নি। আর স্টেডিয়ামের ভেতরের চেহারারও পরিবর্তন নেই তেমন।

মাঠের চারদিকে স্পন্সর প্রতিষ্ঠানগুলোর বিলবোর্ডগুলোই যেন একটু জানান দিচ্ছে, কিছু একটা হবে এখানে। বাদ-বাকি সবই আগের মতো। জাতির পিতার নামের টুর্নামেন্ট উপলক্ষ্যে স্টেডিয়ামকে বিশেষভাবে সাজানো তো দূরের কথা, একটু ঝকঝকে চেহারা করাটাও প্রয়োজন মনে করেনি বাফুফে। প্রেসবক্সের ভেঙে যাওয়া টেবিলগুলো আগের মতোই স্বাক্ষী দিচ্ছে এখানকার করুণ চেহারার।

jagonews24

বাফুফে সাধারণ সম্পাদক আগের সন্ধ্যায় বলেছিলেন, ‘রাতের মধ্যে স্টেডিয়ামের চেহারা বদলে যাবে।’ রাত কেটে দুপুর ও বিকেল গড়িয়ে গেলেও বঙ্গবন্ধু স্টেডিয়ামের পরিবেশ যে তিমির সে তিমিরেই। এখানে পা দিলে বোঝার উপায় নেই জাতির পিতার নামে আন্তর্জাতিক টুর্নামেন্ট শুরু হতে যাচ্ছে ঘন্টাখানেক পর।

jagonews24

বিকেল ৫ টায় বাংলাদেশ ও ফিলিস্তিন ম্যাচ দিয়ে মাঠে গড়াবে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের ষষ্ঠ আসর। ৬ জাতির এই টুর্নামেন্টের অন্য চার দল হচ্ছে শ্রীলঙ্কা, বুরুন্ডি, মরিসাস ও সিসেলস।

আরআই/এমএমআর/এমকেএইচ