করোনা আক্রান্ত রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার রামোস

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:০৭ পিএম, ১৩ এপ্রিল ২০২১

স্পেন এবং রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার ও অধিনায়ক সার্জিও রামোস কোভিড-১৯ পজিটিভ। রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে আজ জানানো হয়েছে এ তথ্য।

চলতি মৌসুমে টানা ইনজুরিতে রয়েছেন রামোস। খুব কমই মাঠে নামতে পারছেন। এমন পরিস্থিতিতে নতুন বিপদ হিসেবে হাজির হয়েছে করোনা আক্রান্তের খবর।

১ এপ্রিল থেকে গোড়ালির ইনজুরিতে ভুগছেন রামোস। যে কারণে লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে রিয়ালের ৩-১ গোলে জয়ী ম্যাচে খেলতে পারেননি তিনি। শুধু তাই নয়, গত শনিবার বার্সেলোনার বিপক্ষে ২-১ গোলে জয়ী ম্যাচ, তথা এল ক্লাসিকোতেও খেলতে পারেননি তিনি।

গত ফেব্রুয়ারিতেই ৩৫ বছর বয়সী এই ডিফেন্ডারের হাঁটুতে অস্ত্রোপচার করা হয়। সব মিলিয়ে এরই মধ্যে লিভারপুলের বিপক্ষে ফিরতি লেগের ম্যাচে খেলতে পারবেন না যে, তার এরই মধ্যে নিশ্চিত হয়ে গেছে।

কোভিড-১৯ তে আক্রান্ত হওয়ার অর্থ তাই তার খেলা কিংবা না খেলার ওপর প্রভাব ফেলছে না। যদিও, কোভিড আক্রান্ত না হলে তিনি রিয়ালের অন্য খেলোয়াড়দের ট্রেনিং সেশনে উপস্থিত থাকতেন। খেলার সময় গ্যালারিতে থাকতে পারতেন। কিন্তু কোভিড-১৯ আক্রান্ত হওয়ার কারণে তিনি এসব কোনো জায়গায় যেতে পারবেন না আর।

২০০৫ সালে সেভিয়া থেকে রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার পর এই ক্লাবের হয়ে মোট ৬৭০ টি ম্যাচ খেলেছেন সার্জিও রামোস। গোল করেছেন ১০১টি। কিন্তু এবার তিনি রয়েছেন দারুণ অনিশ্চয়তায়। কারণ, জুনেই তার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে রিয়ালের। অথচ, এখনও পর্যন্ত চুক্তি নবায়নের কোনো উদ্যোগ নেই।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]