সোহরাওয়ার্দী উদ্যানে জামিল-আরমান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুরু

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১২:০৮ পিএম, ২৬ নভেম্বর ২০২১

রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী উদ্যানে প্রাতঃভ্রমণকারীদের সংগঠন বৃক্ষমায়া ও বন্ধন তরুণ সংঘের উদ্যোগে শুক্রবার (২৬ নভেম্বর) জামিল-আরমান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

jagonews24

এ টুর্নামেন্টে দুটি গ্রুপে বিভক্ত হয়ে মোট ছয়টি দল অংশগ্রহণ করছে। দলগুলো হলো- বায়ার্ন মিউনিখ, রিয়াল মাদ্রিদ, ম্যানসিটি, বার্সেলোনা, পিএসজি এবং ম্যানচেস্টার ইউনাইটেড।

jagonews24

উদ্বোধনী দিনে দুটি খেলা অনুষ্ঠিত হয়। রিয়াল মাদ্রিদ ও বায়ার্ন মিউনিখের মধ্যে অনুষ্ঠিত খেলাটি ১-১ গোলে ড্র হয়। বায়ার্ন মিউনিখের শাহ আলম ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। এছাড়া ম্যানসিটি ও বার্সেলোনার মধ্যেকার খেলাটি গোলশূন্য ড্র হয়। ম্যান অব দ্য ম্যাচ হন ম্যানসিটির তরুন সাহা।

jagonews24

বৃক্ষমায়া ও বন্ধন তরুণ সংঘ ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে প্রবীণ ও নবীনদের সমন্বয়ে গঠিত দুটি নিয়মিত প্রাতঃভ্রমণকারী দল। তাদের উদ্যোগে ভোরে শরীর চর্চার পাশাপাশি নিয়মিত ফুটবল খেলা হয়। গত বছর এ দুটি সংগঠনের সক্রিয় সদস্য জামিল হোসেন করোনায় আক্রান্ত হয়ে এবং আরমান মিয়া অসুস্থ হয়ে মারা যান। তাদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতেই এ আয়োজন বলে জানান আয়োজকরা।

এমইউ/এমআরআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]