কাজী সালাউদ্দিনকে দেখতে যাবেন নাজমুল হাসান পাপন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০২৪

ওপেনহার্ট সার্জারির পর বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন এখন বাসায় বিশ্রামে রয়েছেন। তাকে দেখতে আগামীকাল (মঙ্গলবার) সকালে কাজী মো. সালাউদ্দিনের বারিধারাস্থ বাসায় যাবেন যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন।

বাফুফের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার জানিয়েছেন, সভাপতিকে দেখতে মঙ্গলবার তার বাসায় যাবেন ক্রীড়ামন্ত্রী। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও জাতীয় ক্রীড়া পরিষদসূত্রেও এ তথ্য জানা গেছে।

গত ২৮ ডিসেম্বর রাজধানীর এভারকেয়ার হাসপাতালে কাজী মো. সালাউদ্দিনের হৃদযন্ত্রের ব্লক অপসারণের জন্য অস্ত্রোপচার করা হয়। দীর্ঘ ২৫ দিন হাসপাতালে থেকে তিনি বাসায় ফেরেন ৯ জানুয়ারি। তারপর থেকে তিনি ডাক্তারের পরামর্শে বাসায়ই বিশ্রাম নিচ্ছেন।

বুকে ব্যথা নিয়ে গত ১৬ ডিসেম্বর হাসপাতালে ভর্তি হয়েছিলেন এই কিংবদন্তি ফুটবলার। পরীক্ষা-নিরীক্ষার পর তার হার্টে কয়েকটি ব্লক ধরা পরে। চিকিৎসকরা অস্ত্রোপচারের মাধ্যমে বাফুফে সভাপতির হার্টের ব্লক অপসারণ করেন।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।