বার্সার বৈধ গোল দিলেন না রেফারি!


প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ২৯ জানুয়ারি ২০১৭

স্প্যানিশ লা লিগার খেলায় রিয়াল বেটিসের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে বার্সেলোনা। অথচ এই ম্যাচটিতে জিততে পারতো ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। কিন্তু বার্সার বৈধ গোল দিলেন না রেফারি! আর তাতে পয়েন্ট হারিয়ে মাঠ ছেড়েছে বার্সা।

বেটিসের বিপক্ষে জিততে পারলে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে যেত বার্সা। বর্তমানে ২০ ম্যাচে কাতালান ক্লাবটির সংগ্রহ ৪২ পয়েন্ট। শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের ঝুলিতে জমা আছে ৪৩। তিনে থাকা সেভিয়ার অর্জন ৪২।

Barsa

দ্বিতীয়ার্ধে বার্সেলোনা আরো একটা গোল পাওয়ার যোগ্য। অ্যালেক্স ভিদালের শটে বল গোল লাইন পার হয়ে পোস্টে ঢুকে গেছে। প্রতিপক্ষ বেটিসের এক খেলোয়াড় পোস্টে গিয়ে তা বাইরে ঠেলে দেন। গোল লাইন প্রযুক্তি না থাকায় গোলটি পেল না লুইস এনরিকের দল। ফল- পয়েন্ট হারানোর হতাশা নিয়ে মাঠ ছেড়েছে চ্যাম্পিয়নরা।

ম্যাচ শেষে লুইস সুয়ারেজ বলেন, ‘প্রথমত বলটি গোল লাইন অতিক্রম করেছে। কিন্তু ম্যাচ রেফারির ভুলে আমরা গোলটি পাইনি। ছবিগুলো নিশ্চিত করছে যে এটা গোল ছিল। এই বিষয় আমাদের হতাশ করেছে। আমরা জিততে পারতাম। জয় পেলে শীর্ষ স্থানে থাকা দলগুলোর ওপর চাপ সৃষ্টি করতে পারতাম।’

এনইউ/আরএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]