মুমিনুলের ডাবলের জবাবে তুষার-মোসাদ্দেকের সেঞ্চুরি

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৭ পিএম, ১১ জানুয়ারি ২০১৮

ইসলামী ব্যাংক ইস্ট জোনের হয়ে মুমিনুল হক দুর্দান্ত এক ডাবল সেঞ্চুরি পেয়েছেন। তার দলও তাতে বড় সংগ্রহ পেয়েছে। তবে ছেড়ে কথা বলছে না প্রাইম ব্যাংক সাউথ জোনও। সাভারের বিকেএসপি স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ম্যাচে তুষার ইমরান আর মোসাদ্দেক হোসেনের জোড়া সেঞ্চুরিতে ভর করে তৃতীয় দিনশেষে ৫ উইকেটে ৩১৮ রান তুলেছে তারা।

এখনও অবশ্য ২২৮ রানে পিছিয়ে আছে প্রাইম ব্যাংক সাউথ জোন। কেননা মুমিনুলের ডাবল (২৫৮) আর জাকির হাসানের (১১৯) সেঞ্চুরিতে প্রথম ইনিংসে ৫৪৬ রানের পাহাড় গড়ে অলআউট হয় দলটি। সাউথ জোনের হয়ে বল হাতে স্পিনার আবদুর রাজ্জাক নেন ৬টি উইকেট।

৩ উইকেটে ১২৮ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করেছিল প্রাইম ব্যাংক সাউথ জোন। তুষার ইমরান ২২ আর মোসাদ্দেক হোসেন ৪২ রানে অপরাজিত ছিলেন। শেষ পর্যন্ত সেঞ্চুরি তুলে নেন দুজনই।

তুষার ইমরান ১৬৩ বল মোকাবেলায় ১৮ বাউন্ডারিতে ১০৫ রানের ইনিংস খেলে আউট হন। মোসাদ্দেক হোসেন আউট হন ১১০ রান করে। জাতীয় দলের এই তারকা ব্যাটসম্যানের ইনিংসটি ছিল ২২৬ বলের, ১১ বাউন্ডারি আর ৪টি ছক্কায় সাজানো। চতুর্থ উইকেটে তুষার আর মোসাদ্দেকের জুটিটি ছিল ২১৮ রানের।

আল আমিন ১৭ এবং নুরুল হাসান সোহান ১৩ রানে অপরাজিত আছেন। ইসলামী ব্যাংক ইস্ট জোনের হয়ে ৩টি উইকেট নিয়েছেন অফস্পিনার সোহাগ গাজী। একটি করে উইকেট নাজমুল হাসান আর অলক কাপালীর।

এমএমআর/পিআর

আপনার মতামত লিখুন :