আসেনসিওর গোলে জয়ে ফিরল রিয়াল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৫ এএম, ১৯ জানুয়ারি ২০১৮

তিন ম্যাচ পর জয়ের দেখা পেলো রিয়াল মাদ্রিদ। কোপা দেল রেতে লেগানেসকে ম্যাচের শেষ সময়ে স্প্যানিশ তারকা মার্কো আসিনসিওর গোলে জয়ে ফিরেছে জিদানের দল।

গত ৭ জানুয়ারি লা লিগার ম্যাচে সেল্টা ভিগোর সঙ্গে ২-২ ড্রয়ের পর কোপা দেল রে শেষ ষোলোর ফিরতি লেগেনুমানসিয়ার সঙ্গে ড্র করে রিয়াল। আর লিগের শেষ ম্যাচে ভিয়ারিয়ালের কাছে হারে জিদানের শিষ্যরা।

এরপরও রোনালদো-বেলদের ছাড়াই এদিন মাঠে নামে রিয়াল। ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষ শিবিরে আক্রমণ করে খেলতে থাকে রিয়াল। বলের নিয়ন্ত্রণ নিয়ে খেললেও ম্যাচের শুরুর দিকে তেমন কোন সাজানো আক্রমণ করতে পারেনি দলটি। ম্যাচের ৩৩ মিনিটে প্রতিপক্ষের ভুলে গোলের সহজ সুযোগ পেয়েছিল কোভাচিচ। তবে গোলরক্ষকে একা পেয়েও বল জালে জড়াতে ব্যর্থ হন ক্রোয়েশিয়ার এই মিডফিল্ডার।

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে রিয়াল। বদলি হিসেবে মাঠে নামান মদ্রিচ ও ইসকোকে। এরপরও গোলের দেখা পাচ্ছিল না দলটি। উল্টো ম্যাচের ৭৫তম মিনিটে গোল খেতে বসেছিল তারা। ফরোয়ার্ড ক্লাওদিওর দারুণ ভলি ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক কিকো কাসিয়া।

অবশেষে ম্যাচের নির্ধারিত সময় শেষ হওয়ার ১ মিনিট আগে রিয়াল সমর্থকদের মুখে হাসি ফোটান আসিনসিও। বাঁ-দিক থেকে থিও এরনদেঁজের ক্রসে দারুণ ভলিতে জয়সূচক গোলটি করেন স্প্যানিশ মিডফিল্ডার।

এমআর/এমএস

আপনার মতামত লিখুন :