শেষ মুহূর্তের গোলে সেমিতে লাইপজিগ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:২৯ এএম, ১৪ আগস্ট ২০২০

শেষ মুহূর্তের গোলে অ্যাটলেটিকো মাদ্রিদকে ২–১ গোলে হারিয়ে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে জায়গা করে নিয়েছে লাইপজিগ।

ম্যাচের ৫০তম মিনিটে ১-০ গোলে এগিয়ে যায় লাইপজিগ। ৭১ মিনিটে সমতায় ফেরে অ্যাটলেটিকো। ৮৮ মিনিটে গোল করে দলকে সেমিতে নিয়ে যান লাইপজিগের টাইলার অ্যাডামস।

আগের রাতেই ইতিহাস গড়ে চ্যাম্পিয়নস লিগের সেমি ফাইনালে জায়গা করে নেয় প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

খেলার শেষ তিন মিনিটে চমক দেখিয়ে আটালান্টাকে ২-১ গোলে হারিয়ে ইতিহাস গড়ে ফরাসি এই ক্লাব

বৃহস্পতিবার রাতে পর্তুগালের লিসবনে এক লেগের কোয়ার্টার ফাইনালে শুরু থেকে জমে ওঠে লড়াই। পুরো খেলায় লাইপজিগের নিয়ন্ত্রণ ছিল ৫৭ ভাগ।

প্রথমার্ধ্বে কোনো দলই গোলের দেখা পায়নি। ম্যাচের ৫০তম মিনিটে গোল লাইপজিগকে এগিয়ে নেন দানি ওলমো। ডান দিক থেকে সতীর্থের ক্রসে হেডে বল ঠিকানা খুঁজে পায়।

৭১তম মিনিটে সফল স্পট কিকে অ্যাটলেটিকোকে সমতায় ফেরান জোয়াও ফেলিক্স। ডি-বক্সে পর্তুগিজ এই ফরোয়ার্ড ফাউলের শিকার হলে পেনাল্টি পেয়ে যায় স্প্যানিশ দলটি।

৮৮ মিনিট পর্যন্ত দুই দলই গোলে সমানে সমান ছিল। এরপরই স্বপ্ন ভঙ্গ হয় অ্যাটলেটিকোর। ডি-বক্সের সামনে থেকে টাইলার অ্যাডামসের নিচু শট প্রতিপক্ষের খেলোয়াড়ের পায়ে লেগে জালে জড়ায়।

দ্বিতীয়বার চ্যাম্পিয়নস লিগে খেলতে এসে প্রথমবার নকআউটে উঠেই সেমি ফাইনালে জায়গা করে নিল লাইপজিগ। সেমিতে পিএসজির মুখোমুখি হবে জার্মানির দলটি।

বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]