সিঙ্গাপুর ওপেনে কেমন করলেন বাংলাদেশের শ্যুটাররা?

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:২৫ পিএম, ২৪ এপ্রিল ২০২১

বাংলাদেশ গেমসের পর এখন ট্রেনিং কর্মসূচিতে আছেন শ্যুটাররা। এরই মধ্যে তারা অংশ নিলেন সিঙ্গাপুর অনলাইন ওপেনে। শনিবার অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় নিজেদের ঝালাই করে নিলেন শাকিল, রিসালাতুল, আতাকিয়া হাসানরা।

প্রতিযোগিতা ১০ মিটার এয়ার পিস্তল পুরুষ, ১০ মিটার এয়ার রাইফেল পুরুষ এবং ১০ মিটার এয়ার রাইফেল মহিলা ইভেন্টে অংশ নিয়েছেন বাংলাদেশের শ্যুটাররা।১০ মিটার এয়ার পিস্তলে শাকিল আহমেদ ৫৭০ স্কোর করে ফাইনালে উঠেছিলেন। ফাইনালে ১১৩.৯ স্কোর করে হয়েছেন অষ্টম।

১০ মিটার এয়ার রাইফেল পুরুষ ইভেন্টে ৬১৯.২ স্কোর করে ফাইনালে উঠেছিলেন রিসালাতুল ইসলাম। তিনি ফাইনালে ১২০.৮ স্কোর করে অষ্টম হয়েছেন। নারীদের ১০ মিটার এয়ার রাইফেলে সৈয়দা আতকিয়া হাসান ৬২২.৫ স্কোর করে ফাইনালে উঠেছিলেন। ফাইনালে ১৪৪.২ স্কোর করে তিনি হয়েছেন সপ্তম।

উল্লেখ্য, পুরুষদের এয়ার পিস্তলে ৬ দেশের ২৬ জন, পুরুষ এয়ার রাইফেলে ৬ দেশের ২১ জন এবং নারীদের এয়ার রাইফেলে ৬ দেশের ৩১ জন শ্যুটার অংশগ্রহণ করেন।

আরআই/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।