আবাহনীতে সরগরম হকি স্টেডিয়াম

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৫৭ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২১

একজন তরুণ হকি খেলোয়াড়কে কেন্দ্র করে মতিঝিল-পাড়ার দুই ক্লাব মোহামেডান আর মেরিনার্সের মধ্যে মারমুখি অবস্থান গড়িয়েছে থানা-পুলিশ পর্যন্ত। শুক্রবার রাতের ঘটনায় বর্তমান চ্যাম্পিয়ন মোহামেডান ক্লাবে ভাংচুরের অভিযোগে মেরিনার্সের শীর্ষস্থানীয় তিন কর্মকর্তা ও একজন সমর্থকসহ অজ্ঞাতনামা ৬০-৭০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে মতিঝিল থানায়।

এ ঘটনার পর মতিঝিল ক্লাবপাড়ার পরিবেশ একটু থমথমে। তবে তার কোনো রেশ পড়েনি মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে। প্রায় তিন বছর পর শুরু হওয়া দলবদলের প্রথম বিকেল জমিয়ে দিয়েছিল আবাহনী।

বিকেল সাড়ে ৫টার দিকে আবাহনী কর্মকর্তারা খেলোয়াড়দের নিয়ে ফেডারেশনে এসে নতুন মৌসুমের জন্য তাদের পক্ষে স্বাক্ষর করিয়ে নিয়েছেন। ভাসানী স্টেডিয়ামের প্রধান ফটক দিয়ে সমর্থকরা আবাহনী আবাহনী স্লোগানে খেলোয়াড়দের নিয়ে যান মাঠের মাঝে। সেখানে মিডিয়াকর্মীদের ছবি তোলার সুযোগ দিয়ে ফেডারেশনের কার্যালয়ে গিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করে সিটুল-মিমোরা।

নতুন-পুরোনো মিলিয়ে রোববার ১৮ জন খেলোয়াড়কে দলভুক্ত করেছে আবাহনী। পুরোনো আবু সাইদ নিপ্পন, খোরশেদুর রহমান, শহিদুল্লাহ খোকন, আরশাদ হোসেন, মহসিন ও আফসারকে রেখে দিয়ে আকাশী-নীলরা দল সাজিয়েছেন অন্য দল থেকে ১১ জন খেলোয়াড় এনে।

এবার যারা আবাহনীর জার্সিতে হকি মাঠে নামবেন তারা হলেন- মেরিনার্সের ফরহাদ হোসেন সিটুল, রেজাউল করিম বাবু, শফিউল আলম শিশির, নাইম উদ্দিন, হাসান যুবায়ের নিলয়, মাহবুব হোসেন, পুস্কার ক্ষিসা মিমো, মোহামেডানের আবেদ উদ্দিন, দিলকুশার বেলাল হোসেন, অ্যাজাক্সের মেহরাব হোসেন সামিন এবং বিকেএসপির নুরুজ্জামান নয়ন।

আরআই/এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]