আরচারদের এশিয়ান গেমসে যাওয়ার লড়াই

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৫৭ পিএম, ১৪ এপ্রিল ২০২২

এই তো কয়েকদিন আগে জাতীয় চ্যাম্পিয়নশিপে নিজেদের মধ্যে শ্রেষ্ঠত্বের লড়াই হয়ে গেলো রোমান সানা ও রামকৃষ্ণদের মধ্যে। এবার আরেকটি প্রতিযোগিতা শুরু। এবারের লড়াইটা ৫ম ইসলামিক সলিডারিটি গেমস এবং ১৯তম এশিয়ান গেমসের টিকিট পাওয়ার।

ইসলামিক সলিডারিটি গেমস এবং এশিয়ান গেমসের দল তৈরির লক্ষ্যে প্রথম পর্যায়ের ট্রায়াল বৃহস্পতিবার টঙ্গিস্থ আরচারি প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান মাস্টার স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। ১ম ট্রায়ালে রিকার্ভ ও কম্পাউন্ড ডিভিশনে ২৯ জন আরচার অংশগ্রহণ করেছেন।

ট্রায়ালের কোয়ালিফিকেশন রাউন্ডে রিকার্ভ পুরুষ বিভাগে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাবের মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ৬৫৭ স্কোর করে প্রথম, বাংলাদেশ আনসারের মো. রোমান সানা ৬৫৩ স্কোর করে দ্বিতীয় ও বাংলাদেশ বিমান বাহিনীর রাম কৃষ্ণ সাহা ৬৫১ স্কোর করে তৃতীয় হয়েছেন।

রিকার্ভ মহিলা বিভাবে বিকেএসপির দিয়া সিদ্দিকী ৬৩৮ স্কোর করে প্রথম, বাংলাদেশ পুলিশ আরাচারি ক্লাবের বিউটি রায় ৬৩৫ স্কোর করে দ্বিতীয় ও আর্মি আরচারি ক্লাবের নাসরিন আক্তার ৬২৪ স্কোর করে তৃতীয় হয়েছেন।

কম্পাউন্ড পুরুষ বিভাগে আর্মি আরচারি ক্লাবের মিঠু রহমান ৭০০ স্কোর করে প্রথম, বিজিবির হিমু বাছাড় ৬৯৪ স্কোর করে দ্বিতীয় ও নেওয়াজ আহমেদ রাকিব ৬৮৬ স্কোর করে তৃতীয় হয়েছেন।

কম্পাউন্ড মহিলা বিভাগে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাবের শ্যামলী রায় ৬৭৮ স্কোর করে প্রথম, বিকেএসপির পুস্পিতা জামান ৬৭৭ স্কোর করে দ্বিতীয় ও বাংলাদেশ আনসারের সুমা বিশ্বাস ৬৭৩ স্কোর করে তৃতীয় হয়েছেন।

আগামী ১ মে ন্যাশনাল ট্রায়াল-২ এবং ২৮ মে ন্যাশনাল ট্রায়াল-৩ টঙ্গিস্থ আরচ্যারী প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।