কাবাডি দলকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০১:৫৪ পিএম, ২১ মার্চ ২০২৩

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টের ফাইনালে চাইনিজ তাইপকে হারিয়ে টানা তিন আসরে চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ কাবাডি দলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

এক অভিনন্দন বার্তায় প্রতিমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুর নামের আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে টানা তিনবার চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ কাবাডি দলের খেলোয়াড়, কোচ, ফেডারেশনের সকল কর্মকর্তা ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা ও শুভকামনা জানাই।’

তিনি আরও বলেন, ‘কাবাডি বাংলাদেশের জাতীয় খেলা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কাবাডিকে বাংলাদেশের জাতীয় খেলা ঘোষণা করেছিলেন। বর্তমান কাবাডি ফেডারেশনের কর্মকর্তাবৃন্দ এই জাতীয় খেলাটিকে আরো দূরে এগিয়ে নিয়ে যাবে, সে প্রত্যাশা করি।’

বাংলাদেশসহ ১২টি দেশের অংশগ্রহণে বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট অনুষ্ঠিত হলো। ফাইনালে বাংলাদেশ ৪২-২৮ পয়েন্টে চাইনিজ তাইপেকে হারিয়েছে।

আরআই/এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।