‘সড়ক মেরামতের সময় ক্যাবল বিচ্ছিন্ন হওয়ায় নেটওয়ার্ক বিঘ্ন’

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৩ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২৩
ছবি: সংগৃহীত

টাঙ্গাইল, সিরাজগঞ্জ ও গাজীপুরে সড়ক সংস্কারকাজের সময় গ্রামীণফোনের ফাইবার অপটিক ক্যাবল বিচ্ছিন্ন হয়ে যায়। এ কারণে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) কল ও ইন্টারনেট ব্যবহারের সময় নেটওয়ার্ক পেতে সমস্যায় পড়েন গ্রামীণফোনের গ্রাহকরা। তবে দ্রুত এ মোবাইল অপারেটর কোম্পানি নেটওয়ার্ক পুনরুদ্ধারে সক্ষম হয়। গ্রামীণফোনের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রতিষ্ঠানের হেড অব নেটওয়ার্ক সার্ভিসেস আবুল কাশেম মহিউদ্দিন আল-আমিন বলেন, দুর্ঘটনাবশত এমনটি হয়েছে। যে কারণে ঘটেছে, তা আমাদের নিয়ন্ত্রণে ছিল না। যত দ্রুত সম্ভব আমাদের নিবেদিত কর্মীরা সংযোগ পুনরুদ্ধার করেছেন। নেটওয়ার্কে ক্রমবর্ধমান ট্রাফিকের চাহিদা পূরণে সক্ষম হয়েছে।

গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার সাজ্জাদ হাসিব বলেন, একাধিক ফাইবার ক্যাবল বিচ্ছিন্ন হয়ে নেটওয়ার্ক বিঘ্নিত হয়েছে। সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। গ্রামীণফোন দেশের সবচেয়ে জনপ্রিয় টেলিকম ব্র্যান্ড। দেশের অর্ধেকের বেশি মানুষ তাদের কানেকটিভিটি ও ডিজিটাল লাইফের চাহিদা পূরণে আমাদের ওপর আস্থা রাখেন।

আরও পড়ুন: যশোরে ট্রেন-ট্রাক সংঘর্ষের কারণ গ্রামীণফোনের নেটওয়ার্ক বিপর্যয়!

তিনি বলেন, আজকে আমাদের টিম সব প্রতিকূলতা পেরিয়ে জটিল কাজ দ্রুত শেষ করেছে। গ্রাহকরা যেন সেরা অভিজ্ঞতা লাভ করেন, আমরা তা সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে বিবেচনা করে থাকি। গ্রামীণফোনের ওপর আস্থা রাখার জন্য আমরা গ্রাহক ও শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞ।

আরও পড়ুন: গ্রামীণফোনের নেটওয়ার্ক হঠাৎ উধাও

গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশনস খায়রুল বাশার বলেন, ঢাকা, গাজীপুর, টাঙ্গাইল ও সিরাজগঞ্জে রাস্তার উন্নয়নকাজ চলার সময় ফাইবার ক্যাবল বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় কিছু গ্রাহক সংযোগ পেতে সমস্যায় পড়েন। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। সব সমস্যার সমাধান করা হয়েছে।

এইচএস/এএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।