অনন্ত আম্বানির বিয়ে

অতিথিদের আনা-নেওয়া করে বিলাসবহুল যেসব গাড়ি

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৪:১০ পিএম, ০৪ মার্চ ২০২৪

মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠান চলে গুজরাটের জামনগরে। সেখানে যোগ দিতে হাজির বলিউড হলিউডসহ আন্তর্জাতিক অঙ্গনের সব খ্যাতনামা ব্যক্তিবর্গ। ১ মার্চ শুরু হওয়া এই অনুষ্ঠান শেষ হয় ৩ মার্চ।

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠান-আয়োজন রীতিমতো বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে। জমকালো আয়োজন, খাবারের মেন্যু এবং সবচেয়ে বড় চমক ছিল অতিথিদের আগমন। ফেসবুকের প্রতিষ্ঠাতা জাকারবার্গ থেকে শুরু করে বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি বিল গেটস হাজির হয়েছিলেন এই অনুষ্ঠানে।

তবে সব চমকের মধ্যে আরও চকম হচ্ছে অতিথিদের আনা নেওয়ার জন্য যেই গাড়িবহর ছিল। অনুষ্ঠানে অতিথিদের যাতায়াতে আরাম ও বিলাসিতার কমতি যাতে না থাকে তার জন্য বিলাসবহুল গাড়ির আয়োজন করেছেন মুকেশ আম্বানি।

আরও পড়ুন
চতুর্থ প্রজন্মের মারুতি সুজুকি সুইফট আসছে শিগগির

অতিথিদের যাতায়াতের জন্য ব্রিটিশ কোম্পানি রোলস রয়েসের গাড়ির ব্যবস্থা করেছিল আম্বানি পরিবার। রোলস রয়েস গাড়ি বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ও বিলাসবহুল গাড়ি হিসেবে বিবেচনা করা হয়।

এই গাড়ির দাম শুরু হয় আনুমানিক ৩ থেকে৪ কোটি টাকা থেকে। মুকেশ আম্বানি, নীতা আম্বানি, অনন্ত আম্বানি, রাধিকা মার্চেন্ট এবং আকাশ আম্বানির কাছেও রয়েছে রোলস রয়েসের বিভিন্ন মডেল।

এছাড়া জামনগর বিমান বন্দরের বাইরে অসংখ্য গাড়ি হাজির ছিল। শুধু রোলস রয়েস নয়, রেঞ্জ রোভার, মার্সিডিজ, বিএমডাব্লিউ-সহ বিভিন্ন কোম্পানির সুপারকারও দেখা গিয়েছে। মুকেশ আম্বানি যে কনভয়ে যাতায়াত করেন সেখানে ব্যবহার হয় জার্মান কোম্পানির গাড়ি মার্সিডিজ বেঞ্জ এবং রেঞ্জ রোভার। ৭ কোটি মূল্যের রোলস রয়েস গাড়িতে দেখা গিয়েছে শাহরুখ খান, সুহানা খান, গৌরী খানকে। এছাড়াও রণবীর কাপুর, আলিয়া ভাট এবং অন্যান্য বলিউড তারকাও দুর্ধর্ষ সেডান এবং এসইউভি চড়ে পৌঁছেছেন জামনগর প্রি-ওয়েডিং অনুষ্ঠানে।

শুধু অতিথিদের জন্যই যে বিলাসবহুল এসব গাড়ির ব্যবস্থা করা হয়েছিল তা কিন্তু নয়, আম্বানি পরিবারের কাছেও রয়েছে অসংখ্য বিলাসবহুল। প্রায় ১৬৮টি চার চাকা সংগ্রহে আছে ভারতের সবচেয়ে ধনী পরিবারের কাছে। বেন্টলে, রোলস রয়েস ফ্যান্টম, রোলস রয়েস কুলিনান, রেঞ্জ রোভার, মার্সিডিজ-বেঞ্জ, পোর্শে ইত্যাদি কোম্পানির গাড়ি রয়েছে আম্বানি পরিবারের কাছে।

আরও পড়ুন
এবার ৫ দরজার থার আনছে মাহিন্দ্রা
পুরোনো গাড়ির নতুন এডিশন আনলো মারুতি সুজুকি

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

কেএসকে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।