ডিজিটাল ওয়ার্ল্ড সম্মেলনে কি-নোট স্পিকার আজাদুল হক

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:২৭ এএম, ২৬ নভেম্বর ২০১৭

ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৭ সম্মেলনে ‘সাইবার সিকিউরিটি ফর দি পাবলিক সেক্টর’ সেমিনারের প্রধান বক্তা হিসেবে আমন্ত্রণ পেয়েছেন উত্তর আমেরিকায় বসবাসরত বাংলাদেশিদের সংগঠন ফোবানার সাবেক চেয়ারম্যান আজাদুল হক।

সেমিনারে প্রধান বক্তা হিসেবে আমন্ত্রণ পাওয়ায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে ধন্যবাদ জানিয়েছেন তিনি। শনিবার দিবাগত রাত ১টার দিকে নিজের ফেসবুক ওয়ালে এ বিষয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন আজাদুল হক।

স্ট্যাটাসটি তুলে ধরা হলো
‘‘অসংখ্য ধন্যবাদ বাংলাদেশ সরকারের আইসিটি ডিভিশনের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৭-এর কর্তৃপক্ষ এবং সিটিও ফোরামের প্রেসিডেন্ট তপন কান্তি সরকারকে যে তারা আমাকে ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৭ সম্মেলনে ‘সাইবার সিকিউরিটি ফর দি পাবলিক সেক্টর’ সেমিনারের প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছেন। আমি তাদের আমন্ত্রণ গ্রহণ করেছি।

আমার বিনম্র ধন্যবাদ প্রধানমন্ত্রীর পলিসি উপদেষ্টা (এটুআই) বন্ধু আনির চৌধুরীকে যে সর্বপ্রথম আমার নাম প্রস্তাব করেন। ধন্যবাদ এটুআইয়ের ম্যানেজার এবং সিটিও ফোরামের সেক্রেটারি আরফে এলাহীকে যিনি আনিরের প্রস্তাব অনুযায়ী আমার নাম দাখিল করেন। বাংলাদেশ ইনোভেশন ফোরামের প্রতিষ্ঠাতা আরিফুল হাসান অপু, ডেলের মাহদিউজ্জামান অপুর কাছে আমি কৃতজ্ঞ যে তারাই আমাকে অনুপ্রাণিত করেছে সবসময়। বাংলাদেশের জন্য সামান্য কিছু করতে পারাটা এক ভীষণ গর্বের ব্যাপার।

digital bangladesh

ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৭ অনুষ্ঠিত হবে ডিসেম্বরের ৬ থেকে ৯ তারিখ পর্যন্ত। এবার আশা করা হচ্ছে ৫ লক্ষেরও বেশি দর্শক সমাগম হবে। উপস্থিত থাকবেন এক হাজারেরও বেশি সরকারি উচ্চপদস্থ কর্মকর্তা, তিনশ’রও অধিক প্রদর্শনী, প্রায় সব আইটি কোম্পানির সিইও এবং ৩০ জনেরও বেশি বিদেশি বক্তা।

আমার সেমিনারটি অনুষ্ঠিত হবে ডিসেম্বরের ৮ তারিখে, শুক্রবার সকাল সাড়ে ১০টায়, বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সেলিব্রিটি হলে। কোনো রেজিস্ট্রেশন ফি লাগবে না। আশা করি আপনারা সবাই সেদিন উপস্থিত থাকবেন।

আপনার সবাই এলেই তো আমার এই ১২ হাজার মাইল দূর থেকে বাংলাদেশে গিয়ে দুটো কথা বলা সার্থক হবে। আপনি নিজে তো আসবেনই, আপনার বন্ধুদেরকেও আসতে বলবেন, স্কুল, কলেজ, ইউনিভার্সিটিতে পড়া ছেলে-মেয়েদের নিয়ে আসবেন এবং তাদেরকে বলবেন তাদের বন্ধুদেরও নিয়ে আসতে।’’

বিস্তারিত জানার জন্য দেখুন

বিএ/আইআই

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :