৫ হাজার ৪শ’ টাকায় রবির ‘হোম ইন্টারনেট সার্ভিস’

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১১:৫১ এএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৮

গ্রাহকদের ‘হোম ইন্টারনেট সার্ভিস’ দেবে রবি আজিয়াটা লিমিটেড। এ সেবা নিতে গ্রাহকদের ৫ হাজার ৪শ’ টাকায় কিনতে হবে ‘কিউবি মডেম’। প্রমোশনাল অফার হিসেবে এই সেবা নিতে গ্রাহকদের ৩০ দিনের জন্য ১১৫০ টাকা খরচ হবে। অফার শেষে প্রতি মাসে খরচ হবে ১৪৯৫ টাকা।

এ অফারে রবি ও এয়ারটেল গ্রাহকরা মোবাইলে ১ জিবি ইন্টারনেট এবং বাসা বা ব্যবসা প্রতিষ্ঠানে আনলিমিটেড ফিক্সড ইন্টারনেট সেবা উপভোগ করতে পারবেন। তবে নির্ধারিত ডেটা শেষ হওয়ার পর ‘ফেয়ার ইউজেস পলিসি’ প্রযোজ্য হবে।

ব্রডব্যান্ড ওয়্যারলেস অ্যাকসেস (বিডব্লিউএ) অপারেটরের সহযোগিতায় গ্রাহকদের এই ইন্টারনেট সেবা দেবে রবি।

মঙ্গলবার রাজধানীর গুলশানে রবির কর্পোরেট অফিসে এই অফারের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বিটিআরসি’র সিস্টেম অ্যান্ড সার্ভিস’র পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মাদ আজিজুর রহমান সিদ্দিকী পিএসসি।

এসময় উপস্থিত ছিলেন রবি’র ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাহতাব উদ্দিন আহমেদ, সহযোগী বিডব্লিউএ অপারেটর - কিউবি’র প্রধান নির্বাহী কর্মকর্তা ফয়সাল হায়দার।

রবি’র সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, “কিউবি’র সাথে পার্টনারশিপে রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য হোম ইন্টারনেট সার্ভিস চালু করতে পেরে আমরা আনন্দিত। এই অফার গ্রাহকদের বাসা, অফিস, মোবাইল ইন্টারনেটের জন্য আলাদা আলাদা ডেটা প্রডাক্ট কেনার ঝামেলা থেকে মুক্তি দেবে।”

এএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :