হোস্টিং কিনলে ডোমেইন ফ্রি

আরিফুল ইসলাম আরমান
আরিফুল ইসলাম আরমান উদ্যোক্তা হাট থেকে
প্রকাশিত: ০১:৪০ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

রাজধানীতে শুরু হয়েছে উদ্যোক্তা হাট। আর এ হাটে নানা রকম অফার দিচ্ছে অংশগ্রহণ করা বিভিন্ন প্রযুক্তি প্রতিষ্ঠান। হাটে হোস্টিং কিনলে ডোমেইন ফ্রি দিচ্ছে এক্সনহোস্ট। এছাড়াও অন্যান্য সেবায় রয়েছে ৪০ ভাগ ছাড়।

এ বিষয়ে এক্সনহোস্টের ব্যবস্থাপনা পরিচালক সালেহ আহমেদ জানান, উদ্যোক্তা হাট উপলক্ষে এক্সনহোস্ট এই অফার দিচ্ছে। হাটে এসে যে কেউ এই অফারে ডোমেইন ও হোস্টিং কিনতে পারবেন।

তিনি জানান, হোস্টিংয়ের ক্ষেত্রে (শেয়ার্ড হোস্টিং- প্রতি বছর) স্টার্টার প্লান ১২০০ টাকা, স্ট্যান্ডার্ড প্লান ৩০০০ টাকা এবং এডভান্স প্লান ৪৮০০ টাকায় পাওয়া যাবে।

এছাড়া এ অফার সম্পর্কে বিস্তারিত জানতে www.exonhost.com/web-hosting ঠিকানায় যোগাযোগ করতে বলা হয়।

রাজধানীর ধানমন্ডির ওমেন্স ভলান্টিয়ারি অ্যাসোসিয়েশন ভবনে শুরু হয়েছে তিন দিনব্যাপী এ উদ্যোক্তা হাট। প্রতিদিন সকাল ১০টায় থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এ হাট। হাটের আয়োজক বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন)-এর উদ্যোগে পরিচালিত ফেসবুকভিত্তিক ‘চাকরি খুঁজব না, চাকরি দেব’ গ্রুপ।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে হাটের উদ্বোধন করেন ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। এ সময় বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন)-এর সাধারণ সম্পাদক মুনির হাসান, অাইপে সিস্টেম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা জাকারিয়া স্বপন, উদ্যোক্তা হাটের আহ্বায়ক এম এম মোস্তাফিজুর রহমান বায়েজিদ উপস্থিত ছিলেন।

এবারের হাটে ৫০টি উদ্যোক্তা প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। হাটের গণমাধ্যম সহযোগী হিসেবে রয়েছে জাগোনিউজ২৪.কম।

এএ/আরএস/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :