রিয়েলমির নতুন ফোন কিনলেই পাচ্ছেন ফ্রি ইন্টারনেট

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ২৪ জানুয়ারি ২০২১

তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি নিয়ে এসেছে দারুণ এক অফার। নতুন রিয়েলমি স্মার্টফোন কিনলেই রবি-এয়ারটেল গ্রাহকরা পাবেন ফ্রি ইন্টারনেটের বান্ডেল অফার।

প্রথম ক্যাম্পেইনের আওতায় রিয়েলমি ৭আই, সি১৭, সি১৫ কোয়ালকম সংস্করণ (৪/৬৪), সি১৫ কোয়ালকম সংস্করণ (৪/১২৮), রিয়েলমি নারজো ২০, সি১২, সি১১ মডেলের স্মার্টফোন কিনলেই পাওয়া যাবে ফ্রি ১০ জিবি ফোরজি ইন্টারনেট প্যাক এবং দ্বিতীয় ক্যাম্পেইনের আওতায় রিয়েলমি ৭প্রো কিনলেই গ্রাহকরা পাবেন ফ্রি ১২ জিবি ফোরজি ইন্টারনেট প্যাক।

প্রথম ক্যাম্পেইনের আওতায় প্রতিটি হ্যান্ডসেট কেনার সঙ্গে সঙ্গে রিয়েলমি ব্যবহারকারীরা প্রতি মাসে (দুই মাস) সাতদিন মেয়াদের ৫ জিবি করে ফোরজি ইন্টারনেট পাবেন। দ্বিতীয় ক্যাম্পেইন অফারের আওতায় রিয়েলমি ৭প্রো’র নতুন ক্রেতারা সাতদিনের মেয়াদ সহকারে তিন মাসের জন্য ৪ জিবি ফোরজি ইন্টারনেট (প্রতি মাসে) উপভোগ করতে পারবেন। এসব প্যাকেজ বিদ্যমান ও নতুন রবি-এয়ারটেল সংযোগের জন্য প্রযোজ্য এবং কেবল নতুন কেনা রিয়েলমি স্মার্টফোনের ক্ষেত্রে পাওয়া যাবে।

রিয়েলমি তরুণ প্রজন্মকে সঙ্গে নিয়ে একটি ‘স্মার্ট ইকোসিস্টেম’ তৈরির জন্য তাদের ‘স্মার্টফোন+এআইওটি’ কৌশলটির ওপর জোর দিচ্ছে। ‘ডেয়ার টু লিপ’ স্পিরিটে বিশ্বাসী রিয়েলমি ২০২১ সালে ফ্যান ও ব্যবহারকারীদের স্মার্ট ডিভাইস ব্যবহারের অভিজ্ঞতাকে আরও বেশি উপভোগ্য করতে কাটিং-এজ প্রযুক্তির বিভিন্ন ডিভাইস নিয়ে আসছে।

এআরএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]