‘রিয়েলমি জিটি মাস্টার এডিশন’ পাওয়া যাচ্ছে দেশজুড়ে

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ০৯ অক্টোবর ২০২১

ক্যানালিসের প্রতিবেদন অনুসারে চলতি বছরের দ্বিতীয় প্রান্তিকে দেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড রিয়েলমি বাজারে এনেছে তাদের জনপ্রিয় জিটি সিরিজের ফ্ল্যাগশিপ ফোন জিটি মাস্টার এডিশন। দুর্দান্ত এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি এখন সারাদেশে পাওয়া যাচ্ছে।

স্মার্টফোন ব্যবহারকারীরা দেশের যেকোনো আউটলেট থেকে ফোনটি কিনতে পারবেন। নিকটতম রিয়েলমি ব্র্যান্ডশপ খুঁজে পেতে ক্লিক: ইন্ডাস্ট্রির সর্বপ্রথম থ্রি-ডি লেদার ব্যাকশেলের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সমৃদ্ধ রিয়েলমি জিটি মাস্টার এডিশন দুটি দারুণ রঙে পাওয়া যাচ্ছে– ভয়েজার গ্রে ও ডে-ব্রেক ব্লু। চমৎকার এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি কিনতে যাবে মাত্র ৩৩ হাজার ৯৯০ টাকায়। ফোন সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন।

রিয়েলমি জিটি মাস্টার এডিশন দেশের সর্বপ্রথম ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন ৭৭৮জি ৫জি প্রসেসর সমৃদ্ধ স্মার্টফোন। এ ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে।

এ প্রসঙ্গে জিএসএম অ্যারেনা’র মন্তব্য, ‘ফোনটি ব্যবহার করে সুপার স্মুথ অনুভূতি পাওয়া যায়। এর দ্রুত রিফ্রেশ রেট, টাচ স্যাম্পলিং রেট ও ফ্ল্যাগশিপ গ্রেড চিপসেট সত্যিই অনবদ্য।’

রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোনটি ডিজাইন করেছে বিখ্যাত জাপানি ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকাসাওয়া। ব্যবহারকারীদের স্মুথ অভিজ্ঞতা দিতে এ স্মার্টফোনে পরিবেশবান্ধব ভেগান লেদার ও স্প্লিট ভেগান লেদার প্রক্রিয়া ব্যবহার করা হয়েছে। ফোনটির ব্যাকশেলে স্যুটকেসের আদলে চমৎকার একটি ডিজাইন ফুটিয়ে তোলা হয়েছে, যা তরুণদের ভ্রমণের প্রশান্তির কথা মনে করিয়ে দেবে।

এ ফোনে আরও রয়েছে বিশ্বের সর্বপ্রথম ৬৪ মেগাপিক্সেল স্ট্রিট ফটোগ্রাফি ক্যামেরা সেটআপ ও ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ডিইএস স্ন্যাপশট সুবিধা থাকায় ব্যবহারকারীরা চলমান যেকোনো উপাদানের ছবি তুলতে পারবেন ক্ল্যারিটি বজায় রেখে। ৬৫ ওয়াটের সুপারডার্ট চার্জসমৃদ্ধ এ ফোনে ৫০ শতাংশ চার্জ দিতে সময় লাগে মাত্র ১৩ মিনিট।

রিয়েলমি আগামী তিন বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি স্মার্টফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সঙ্গে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

ক্যানালিসের তথ্য মতে, ২০২১ সালের দ্বিতীয় প্রান্তিকে বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড রিয়েলমি।

এসএইচএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]