স্মার্টফোনের সেরা ৫ ফুটবল গেম

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০২:৫৬ পিএম, ২০ মার্চ ২০২৩

ফুটবল প্রেমে মত্ত পুরো বিশ্ব। গত বছরের বিশ্বকাপ ফুটবল তার বড় প্রমাণ। জাতি,ধর্ম,বর্ণ নির্বিশেষে মেতে উঠেছিল বিশ্বকাপ ফুটবলের উন্মাদনা। সারা বছর বিভিন্ন ক্লাব ফুটবল ম্যাচগুলো ফুটবল প্রেমীদের তৃষ্ণা মেটাচ্ছে। তবে আপনি খুব বেশি ফুটবলের ভক্ত হলে নিজের স্মার্টফোনের খেলতে পারেন এই গেম।

অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য রয়েছে অসংখ্য ফুটবল গেম অ্যাপ। যেগুলো অনলাইন কিংবা অফলাইন দুইভাবেই খেলা যাবে। চলুন জেনে নেওয়া যাক স্মার্টফোনের সেরা ৫ ফুটবল গেমের সম্পর্কে-

ই-ফুটবল পিইএস
দুর্দান্ত গ্রাফিক্স কোয়ালিটি ও গেম প্লে পেতে বেছে নিতে পারেন এই ফুটবল অ্যাপটিকে। গেমটি যে কোনো ধরনের অ্যান্ড্রয়েড ফোনে খেলতে পারবেন। চাইলে গেমটিতে আপনি খেলোয়াড় পরিবর্তন করতে পারবেন। আর নিজের মতো খেলোয়াড় পছন্দ করে খেলতে পারবেন। এই গেমটি আপনি খুব সহজেই বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন।

আরও পড়ুন: অ্যান্ড্রয়েডের সেরা ৫ অফলাইন গেম 

ফিফা ফুটবল
ফিফা ফুটবল শেষ হলেও আপনার ফোনেই পাবেন সেই উন্মাদনা। গুগল প্লে স্টোর থেকে বিনামূল্যে ডাউনলোড করে নিন গেমটি। গেমটির গ্রাফিক্স কোয়ালিটিও দুর্দান্ত। আপনি এতে অনেক ফিচার পাবেন। যে কোনো ধরনের অ্যান্ড্রয়েড ফোনে খেলতে পারবেন গেমটি।

ড্রিম লিগ সকার
গেমটি খুব সহজেই বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন গুগল প্লে স্টোর থেকে। গেমটিতে অনন্য় সব ফিচার আছে, যা আপনাকে দারুণ অভিজ্ঞতা দেবে। এই গেমটি যে কোনো ধরনের অ্যান্ড্রয়েড ফোনে খেলা যাবে।

ফাইনাল কিক
ফুটবল প্রেমীদের জন্য় এই গেমটি একদম উপযুক্ত। এই গেমটি বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ফুটবল গেম। গেমটি খুব সহজেই বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন গুগল প্লে স্টোর থেকে। গেমটির গ্রাফিক্স কোয়ালিটিও আপডেটেড।

সকার স্টার
এই গেমটিরও গ্রাফিক্স কোয়ালিটি খুবই ভালো। এর সবচেয়ে ভালো ফিচার হলো, আপনি এই গেমটি একাও খেলতে পারবেন। আবার বন্ধুদের সঙ্গে টিমআপ করেও খেলা যাবে। গেমটি বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন গুগল প্লে স্টোর থেকে।

সূত্র: মাই স্মার্ট প্রাইজ

কেএসকে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।