থ্রেডস ব্যবহারে সেসব সমস্যায় পড়তে পারেন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১২:২৮ পিএম, ১০ জুলাই ২০২৩

সম্প্রতি জনপ্রিয় টেক জায়ান্ট মেটা টুইটারের বিকল্প অ্যাপ এনেছে। যেখানে লঞ্চ হওয়ার মাত্র ৭ ঘণ্টায় ব্যবহারকারীর সংখ্যা দাঁড়ায় ১ কোটিতে। সময়ের সঙ্গে সঙ্গে বেড়েই চলেছে থ্রেডসের ব্যবহারকারী। বিশ্বের ১০০টি দেশে চালু হয়েছে টুইটারের নতুন প্রতিদ্বন্দ্বী থ্রেডস।

বেড়েই চলেছে এই অ্যাপে ব্যবহারকারীর সংখ্যা। বর্তমানে এই অ্যাপের ব্যবহারকারীর সংখ্যা ৫০ মিলিয়নেরও বেশি। থ্রেড ঠিক টুইটারের মতো কাজ করে এবং আপনি পোস্ট, ভিডিও শেয়ার, রি-পোস্ট ইত্যাদি অনেক কিছুই করতে পারেন। তবে এই অ্যাপ ব্যবহারে কিছু সমস্যায় পড়তে পারেন।

আরও পড়ুন: থ্রেডস অ্যাপ ব্যবহার করবেন যেভাবে 

থ্রেডস শুধু অ্যান্ড্রয়েড এবং আইওএস-এই ব্যবহার করতে পারবেন। ডেস্কটপ বা ল্যাপটপে অর্থাৎ ওয়েব ভার্সন পাচ্ছেন না অ্যাপটির। এছাড়া যদি আপনার একটি ইনশটাগ্রাম অ্যাকাউন্ট থাকে তাহলেও আপনি থ্রেডগুলোতে লগইন করতে পারবেন। যাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নেই তাদের প্রথমে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে, তারপরে তারা মেটার থ্রেড অ্যাপে লগইন করতে হবে।

থ্রেড অ্যাপটি ইনস্টাগ্রামের কারণে এত মানুষ ব্যবহার করছে। কিন্তু টুইটারে এমন অনেক ফিচার রয়েছে, যা এই অ্যাপটিতে নেই। এতে লাইক, ফলো করার অপশন দেখতে পাবেন না। এছাড়াও এতে ডিএমের কোনো অপশন নেই। টুইটারে ব্যবহারকারীরা টুইটার স্পেসের মাধ্যমে লোকেদের সঙ্গে কানেক্ট করতে পারে। এই নতুন অ্যাপটিতে আপনি এমন কোনো ফিচার পাবেন না। অর্থাৎ এই নতুন অ্যাপটিতে এখনো অনেক কাজ বাকি আছে। তাই খুব স্বাচ্ছন্দ্যে এই অ্যাপ এখনো ব্যবহারের সুযোগ পাবেন না।

কেএসকে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।