বিটিসিএলের কল সেন্টার ২৪ ঘণ্টা বন্ধ থাকবে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৪ পিএম, ১৯ মে ২০২৪

বাংলাদেশ টেলিকমিউনিকেশনস কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) গ্রাহকদের অভিযোগ গ্রহণ ও বিভিন্ন সেবা দিতে ব্যবহৃত কেন্দ্রীয় কল সেন্টারের সেবা কার্যক্রম স্থানান্তর করা হচ্ছে। এ কারণে সোমবার (২০ মে) বিকেল ৩টা থেকে থেকে কল সেন্টারের জরুরি নম্বর ‘১৬৪০২’ ২৪ ঘণ্টার জন্য বন্ধ থাকবে।

রোববার (১৯ মে) টেলিকমিউনিকেশনস কোম্পানি লিমিটেডের জেনারেল ম্যানেজার (জনসংযোগ ও প্রকাশনা) মীর মোহাম্মদ মোরশেদের সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিটিসিএল কল সেন্টার ‘১৬৪০১’ নম্বরের মাধ্যমে অভিযোগ গ্রহণ, তথ্য প্রদানসহ যাবতীয় সেবা প্রদান করা হয়। কল সেন্টারটিতে কারিগরি সমস্যা দেখা দেওয়ায় সম্মানিত গ্রাহকরা মাঝে মাঝে কল সেন্টারের সার্ভিস গ্রহণ করতে সমস্যার সম্মুখীন হচ্ছেন। এ কারণে কল সেন্টারের মূল প্ল্যাটফরমটি বিটিসিএল প্রধান কার্যালয় থেকে শের-ই-বংলানগর এনেক্স ভবনে স্থানান্তর করা হয়েছে।

স্থানান্তরজনিত কারণে আগামী ২০ মে বিকেল ৩টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার গ্রাহকসেবার কার্যক্রম স্থানান্তর করা হবে। এ সময়ে সেবা বিঘ্নিত হবে। সাময়িক এ অসুবিধার জন্য বিটিসিএল কর্তৃপক্ষ গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করছে।

এএএইচ/জেএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।