ইউএস-বাংলার প্যাকেজে ঘুরে আসুন মালয়েশিয়া-সিঙ্গাপুর

ভ্রমণ ডেস্ক
ভ্রমণ ডেস্ক ভ্রমণ ডেস্ক
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ২৭ নভেম্বর ২০১৮

মালয়েশিয়া ও সিঙ্গাপুর ভ্রমণের লক্ষ্যে দেশীয় পর্যটকদের জন্য আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। প্রতিষ্ঠানটি দু’বছরের মধ্যে দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনে প্রবেশ করেছে। বর্তমানে এশিয়ার অন্যতম পর্যটক তীর্থস্থান কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, কলকাতাসহ মোট ৭টি দেশে ফ্লাইট পরিচালনা করছে।

ইউএস-বাংলা সূত্রে জানা যায়, প্রতিদিন ঢাকা থেকে কুয়ালালামপুরে ইউএস-বাংলায় ভ্রমণ করতে পারবে পর্যটকরা। প্রতিজনের জন্য দুই রাত-তিন দিনের জন্য ন্যূনতম ২৯,৯৯০ টাকায় কুয়ালালামপুর ভ্রমণের হলিডে প্যাকেজ মূল্য নির্ধারণ করা হয়েছে।

এছাড়া ভ্রমণের সুযোগ থাকছে ইউএস-বাংলার সিঙ্গাপুর হলিডে প্যাকেজে। তিন রাত-চার দিনের জন্য প্রতিজনের ন্যূনতম ৪০,৯৯০ টাকায় সিঙ্গাপুর ভ্রমণের প্যাকেজ মূল্য নির্ধারণ করা হয়েছে।

us-in.jpg

> আরও পড়ুন- ভ্রমণের সবকিছু এখন অনলাইনেই

কুয়ালালামপুর ও সিঙ্গাপুরের হলিডে প্যাকেজে ভ্রমণ করার জন্য ট্যাক্স ও সারচার্জসহ রিটার্ন এয়ার টিকিট, আবাসন ব্যবস্থা, সকালের নাস্তা, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফারসহ নানাবিধ সুযোগ-সুবিধা থাকছে।

পর্যটকদের পছন্দ অনুযায়ী ৬ মাসের সহজ কিস্তিতে বিনাসুদে বাংলাদেশের বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা এ সুবিধা ভোগ করতে পারবেন। ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।

হলিডে প্যাকেজ-সংক্রান্ত যে কোনো তথ্য জানতে যোগাযোগ করুন-০১৭৭৭৭৭৭৮৮১-৩ অথবা ১৩৬০৫ নম্বরে।

এসইউ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :