গ্রীনলাইনে ঘুরে আসুন ঢাকা থেকে সুন্দরবন

ভ্রমণ ডেস্ক
ভ্রমণ ডেস্ক ভ্রমণ ডেস্ক
প্রকাশিত: ০৭:১৭ এএম, ২৬ ডিসেম্বর ২০১৭

গ্রীনলাইনে ঢাকা থেকে সুন্দরবন ঘুরে আসার বিশেষ উদ্যোগ নিয়েছে গ্রীনলাইন ওয়াটার ওয়েজ ও সুরভী পরিবহন। আগামীকাল বুধবার সকালে এই উদ্যোগের উদ্বোধন করবেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান।

jagonews24

জানা গেছে, এর মাধ্যমে সরাসরি ঢাকা থেকে বরিশাল হয়ে কুয়াকাটা দেখে ঘুরে আসা যাবে সুন্দরবন থেকে। ঢাকা থেকে গ্রীনলাইন ওয়াটার ওয়েজে যাওয়া যাবে বরিশাল। বরিশাল থেকে এসি কোচ সার্ভিসে সাগরকন্যা কুয়াকাটা। পরদিন সকালে কুয়াকাটা থেকে গ্রীনলাইন-৭ এ ঘুরে আসতে পারবেন সুন্দরবন।

jagonews24

গ্রীনলাইন ওয়াটার ওয়েজের অডিট অফিসার মো. খায়রুল বাশার জাগো নিউজকে বলেন, ‘ঢাকা থেকে সুন্দরবন ঘুরে আসার ৩ দিনের ফুল প্যাকেজ পাওয়া যাবে ৫ হাজার ৫শ’ টাকা। এরমধ্যে রয়েছে সকাল ও বিকেলের নাস্তা। কুয়াকাটা পৌঁছে দুপুরের খাবার এবং রাতে থাকার দায়িত্ব নিজের। পরদিন সকালে কুয়াকাটা থেকে সুন্দরবন যাওয়া-আসার প্যাকেজ ২ হাজার ৫শ’ টাকা। এরমধ্যে সকাল-বিকেলের নাস্তা, দুপুরের খাবার পরিবহন কর্তৃপক্ষ বহন করবে।’

jagonews24

গ্রীনলাইন ও সুরভী পরিবহনের ওয়েবসাইট, দুই পরিবহনের কাউন্টার এবং সদরঘাটে এ প্যাকেজের টিকিট পাওয়া যাবে।

এসইউ/এএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।