জবি সাংবাদিকতা বিভাগের অ্যালামনাই কমিটি গঠন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:২৮ পিএম, ১৯ জানুয়ারি ২০১৮

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাকালীন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার দুপুরে বিভাগের সেমিনার কক্ষে সাবেক চার ব্যাচের শিক্ষার্থীদের উপস্থিতিতে এক বছর মেয়াদী এ কমিটি গঠন করা হয়।

২১ সদস্যবিশিষ্ট এ কমিটিতে পদাধিকার বলে সভাপতি আছেন বিভাগের চেয়ারম্যান শাহ নিস্তার জাহান। কমিটিতে বিভাগের প্রভাষক মিঠুন মিয়া সহ-সভাপতি ও সোনালী ব্যাংকের অফিসার (আইটি) আরিফুল ইসলাম আরেফিন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। ট্রেজারার হিসেবে নির্বাচিত হয়েছেন চ্যানেল আই এর রিপোর্টার লুৎফর রহমান সোহাগ।

এছাড়া যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে চ্যানেল আইয়ের রিপোর্টার আফরোজা হাসি, চ্যানেল নাইনের সাব-এডিটর সম্রাট আনোয়ার, সাংবাদিক শোভন সুলতান, সাংগঠনিক সম্পাদক হিসেবে দৈনিক কালের কণ্ঠের সাব-এডিটর মাহফুজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের রিপোর্টার কাজী নাফিয়া রহমান, দফতর সম্পাদক সাইফুল ইসলাম, সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক জাগো নিউজের সাব-এডিটর জোবায়ের আহমেদ, আন্তর্জাতিক ও সমাজকল্যাণ সম্পাদক দৈনিক আমার দিনের রিপোর্টার মো. হান্নান নির্বাচিত হয়েছেন।

কমিটির সদস্য হয়েছেন- যমুনা টেলিভিশনের রিপোর্টার আখলাকুস সাফা, তাসনোভা হোসেন, আপেল মাহমুদ, হাসান আহমেদ, মোশাররফ হোসেন, রাইজিং বিডির সাব-এডিটর আমিরুল ইসলাম, ফাতেমা তুজ জোহরা, সরকার সাখাওয়াত হোসেন আনাস ও শরীফ মিয়া।

এর আগে গত বছরের ৩ ফেব্রুয়ারি পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এ বিষয়ে কমিটির সহ-সভাপতি মিঠুন মিয়া বলেন, নতুন সংগঠনটির একটি শক্ত ভিত গড়তে বিভাগের সবাইকে নিয়ে এ কমিটি কাজ করবে।

এমআরএম/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :