বেরোবিতে নিশ্চুপ ছাত্রদল, ছাত্রলীগের আনন্দ মিছিল

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বেরোবি
প্রকাশিত: ০৯:৪০ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০১৮
বেরোবিতে নিশ্চুপ ছাত্রদল, ছাত্রলীগের আনন্দ মিছিল

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি মামলার রায় ঘোষণায় নিশ্চুপ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়(বেরোবি) শাখা ছাত্রদল। তবে রায়ে সন্তুষ্ট হয়ে আনন্দ মিছিল করেছে বেরোবি শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বেরোবির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল থেকে শাখা ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া ও সাধারণ সম্পাদক নোবেল শেখের নেতৃত্বে মিছিলটি বের হয়। পরে আনন্দ মিছিলটি ক্যাম্পাস প্রদক্ষিণ করে পার্কমোড়ে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে বেরোবি ছাত্রলীগ সাধারণ সম্পাদক নোবেল শেখ বলেন, এতিমের টাকা আত্মসাত করার সাজা আদালত দিয়েছে। রায় নিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির চেষ্টা করলে ছাত্রলীগ তার সমুচিত জবাব দেবে।

ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া তুষার কিবরিয়া বলেন, ছাত্রলীগ অতীতের মতোই সাধারণ মানুষের পাশে দাঁড়াবে। সব অরাজকতার বিরুদ্ধে বলিষ্ঠ প্রতিরোধ গড়ে তোলা হবে।

এদিকে, বিশ্ববিদ্যালয়ে দুর্নীতির মামলায় অভিযুক্ত বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ে কোনো কার্যক্রমে দেখা যায়নি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলকে।

রায় নিয়ে উত্তেজনা থাকলেও স্বাভাবিক ছিল বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা। অন্যদিকে, রায়কে ঘিরে বিপুল সংখ্যক আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী রংপুর শহরের বিভিন্ন পয়েন্টে সকাল থেকে অবস্থান নিয়েছে। শহরের রাস্তায় টহল অব্যাহত রেখেছে পুলিশ, র‌্যাবসহ বিজিবি।

সজীব হোসাইন/এএম/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com