চবি সাংবাদিক সমিতির নির্বাচন রোববার

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৯:৩২ পিএম, ২৬ মে ২০১৮

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) কার্যনির্বাহী কমিটির নির্বাচন আগামীকাল রোববার (২৭ মে) অনুষ্ঠিত হবে। সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ ও ভোট গণনা শেষে একইদিন ফল ঘোষণা করা হবে। নির্বাচনে চূড়ান্ত ভোটার তালিকা অনুযায়ী ২৮ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৭টি পদের বিপরীতে মোট ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এর মধ্যে সভাপতি পদে দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বাইজিদ ইমন, সহ-সভাপতি পদে দেশ রিভিউয়ের মুমিন মাসুদ, সাধারণ সম্পাদক পদে দৈনিক আজাদীর আবদুল্লাহ আল ফয়সাল এবং দৈনিক ইত্তেফাকের মোস্তফা রনি, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নিউ নেশনের ইমরান হোসাইন, অর্থ, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক পদে দৈনিক প্রিয় চট্টগ্রামের জয় দাশ, প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে দৈনিক পূর্বদেশের জোবায়ের চৌধুরী ও সিভয়েস২৪.কমের নাজমুস সা'দাত এবং কার্যনির্বাহী সদস্য পদে জাগো নিউজের আবদুল্লাহ রাকীব প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনের সার্বিক প্রস্তুতির বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার সহকারী প্রক্টর নিয়াজ মোর্শেদ রিপন জাগো নিউজকে বলেন, ইতোমধ্যেই সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আগামীকাল সুষ্ঠু পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।

আবদুল্লাহ রাকীব/এএম/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :