রাবিতে মাদকবিরোধী কার্যক্রম শুরু

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাজশাহী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ১৩ নভেম্বর ২০১৮

‘জীবন একটাই তাকে ভালোবাসুন, মাদক থেকে দূরে থাকুন’ এই প্রতিপাদ্য সামনে রেখে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মাদকবিরোধী কার্যক্রম শুরু হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে মাদকবিরোধী কার্যক্রমের অংশ হিসেবে বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেষ্টা দফতরের উদ্যোগে লিফলেট বিতরণ ও মাদকবিরোধী র‌্যালি করা হয়েছে।

র‌্যালিটি বিশ্ববিদ্যালয় সিনেট ভবনের সামনে থেকে শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে পূর্বের স্থানে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

বিশ্ববিদ্যালয় জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক ড. প্রভাষ কুমার কর্মকারের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন বিশ্ববিদ্যালয় মাদকবিরোধী কমিটির আহ্বায়ক ও ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. লায়লা আরজুমান বানু। এ সময় অন্যান্যের মধ্যে মাদকবিরোধী কমিটির সদস্য প্রাধ্যক্ষ পরিষদের আহ্বায়ক অধ্যাপক আব্দুর রহমান, প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

মাদকবিরোধী কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. লায়লা আরজুমান বানু বলেন, মাদকবিরোধী কর্মসূচির অংশ হিসেবে আমরা র‌্যালি ও লিফলেট বিতরণ করেছি। আগামীতে বিভাগ ও হল পর‌্যায়ে মাদকবিরোধী সেমিনার, কাউন্সেলিংসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হবে। এ সময় শিক্ষক- শিক্ষার্থীদের সহযোগিতা কামনা করেন তিনি।

উল্লেখ্য, চলতি বছরের ১১ জুলাই বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেষ্টাকে আহ্বায়ক করে মাদকবিরোধী কমিটি গঠন করা হয়। র‌্যালি ও লিফলেট বিতরণের মাধ্যমে ওই কমিটি কার্যক্রম শুরু করল।

সালমান শাকিল/আরএআর/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :