নতুন নেতৃত্বে চবি সাংবাদিক সমিতি

কার্যনির্বাহী পরিষদের নির্বাচনের মধ্য দিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) নতুন নেতৃত্ব নির্বাচিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক আজাদীর চবি প্রতিনিধি আব্দুল্লাহ আল ফয়সাল এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক বণিক বার্তার চবি প্রতিনিধি জোবায়ের চৌধুরী।

সোমবার পৌনে ৩টায় নবনির্বাচিতদের নাম ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও সাংবাদিক সমিতির উপদেষ্টা অধ্যাপক মো. আলী আজগর চৌধুরী।

ঘোষিত ফলাফলে জানা যায়, কার্যনির্বাহী পরিষদের নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি পদে মিরাজুল ইসলাম (বাংলাদেশ বার্তা), যুগ্ম সাধারণ সম্পাদক পদে আবদুল্লাহ রাকীব (জাগো নিউজ২৪.কম), অর্থ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মুনাওয়ার রিয়াজ মুন্না (প্রতিদিনের সংবাদ) প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে নাজমুস সায়াদাত (দৈনিক সমাচার) এবং কার্যনির্বাহী সদস্য পদে রায়হান উদ্দীন (সুপ্রভাত বাংলাদেশ)।

এর আগে সকাল ১১টা থেকে বেলা ২টা পর্যন্ত প্রক্টর কার্যালয়ে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে। এতে ৭টি পদের মধ্যে সভাপতি ও কার্যনির্বাহী সদস্য পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ শেষে নির্বাচন কমিশনার সহকারী প্রক্টর লিটন মিত্র ও নির্বাচন পর্যবেক্ষক চবিসাসের সাবেক সভাপতি হুমায়ন মাসুদের উপস্থিতিতে ভোট গণনা করেন নির্বাচন কমিশনার সহকারী প্রক্টর নিয়াজ মোর্শেদ রিপন।

উল্লেখ্য, নির্বাচিত কমিটি ১ জুন থেকে আগামী এক বছরের জন্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির দায়িত্ব পালন করবেন।

আবদুল্লাহ রাকীব/এমএএস/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :