শেকৃবিতে ডিপ্লোমা মিষ্টি লড়াইয়ের সেমিফাইনাল অনুষ্ঠিত

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ১১:৩৮ পিএম, ১৫ জুন ২০১৯

দেশের প্রসিদ্ধ ডেজার্ট এক্সপার্টের খোঁজে ডিপ্লোমা মিষ্টি লড়াই সিজন- ৬ এর সেমিফাইনাল রাউন্ডে ৪০ জন ডেজার্ট এক্সপার্টকে নির্বাচিত করা হয়েছে।

শনিবার নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেডের আয়োজনে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) দিনব্যাপী এ সেমিফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন দক্ষতার ওপর ভিত্তি করে রিজিওনাল রাউন্ডে নির্বাচিত ২২৬ জন প্রতিযোগী থেকে ৪০ জনকে সেমিফাইনাল রাউন্ডে নির্বাচিত করা হয়।

বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে বিকেল ৫টায় বিজয়ীদের ইয়েস কার্ড ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তত্ত্বাবধায়ক সরকারের প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক উপদেষ্টা রাশেদা কে. চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. সেকেন্দার আলী, নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শামসুল আলম মল্লিক, নার্গিস মল্লিকসহ আরও অনেকে।

অনুষ্ঠানের ব্যবস্থাপনা প্রতিনিধি ফয়সাল আহমেদ বলেন, সারাদেশ থেকে প্রাথমিক পর্যায়ে ৬০ হাজার আবেদন হতে ১ হাজার ৬০০ প্রতিযোগী বাছাই করা হয়েছে। পরবর্তীতে প্রতিযোগীরা আঞ্চলিক পর্যায়ে বিভক্ত ২০টি অঞ্চলের প্রতিযোগিতায় অংশ নেন। গ্রুমিং করে সেমিফাইনালের ৪০ জন থেকে নির্বাচিত সেরা ২৬ জন ডেজার্ট এক্সপার্ট টেলিভিশন রাউন্ডে অংশগ্রহণ করবে। এরপর শুরু হবে চূড়ান্ত লড়াই। বিজয়ী পাবেন নগদ ৫ লাখ টাকা। প্রথম রানার্সআপ পাবেন ৩ লাখ টাকা, দ্বিতীয় রানার্সআপ পাবেন ২ লাখ টাকা। অন্যান্য প্রতিযোগীদের জন্যও আকর্ষণীয় পুরষ্কারের ব্যবস্থা রয়েছে।

মো. রাকিব খান/এমএসএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :