ইবি ছাত্রলীগের সভাপতি পলাশ, সম্পাদক রাকিব

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ইসলামী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ১১:৫৮ এএম, ১৪ জুলাই ২০১৯

দীর্ঘ সাড়ে আট মাসের বন্ধ্যাত্ব কাটিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। কমিটিতে ইংরেজি বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এস এম রবিউল ইসলাম পলাশকে সভাপতি এবং ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের ছাত্র মো. রাকিবুল ইসলাম রাকিবকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার মধ্যরাতে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে গত বছরের ২৮ অক্টোবর স্থগিত হওয়া ইবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। একই সঙ্গে আগামী এক বছরের জন্য এ কমিটি গঠন করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

এদিকে দীর্ঘ ৮ মাস পর নতুন কমিটি পেয়ে দারুণ উচ্ছ্বাসিত ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। নতুন কমিটির খবর শোনার পর গভীর রাতে ক্যাম্পাসে আনন্দ মিছিল বের করে তারা।

ইবি শাখা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি এস এম রবিউল ইসলাম পলাশ বলেন, আমি ইবি ছাত্রলীগকে একটি মডেল শাখা হিসেবে গড়ে তুলতে চাই। সারাদেশের মানুষ দেখে যেন বলতে পারে এটাই বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগ। এছাড়াও আমি ছাত্রদের স্বার্থে সবসময় পাশে থাকব। নতুন নতুন সৃষ্টিশীল কর্ম দ্বারা ছাত্রলীগের কার্যক্রম আরও বেগবান করব।

ইবি শাখা ছাত্রলীগের নতুন সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব বলেন, প্রথমত আমি ইবি থেকে গ্রুপিংয়ের রাজনীতি দূর করব। পাশাপাশি পেশিশক্তির রাজনীতি বাতিল করে সৃষ্টিশীল রাজনীতির সূচনা করব।

সোহাগ ফেরদৌস/এমবিআর/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com