ঢাবি ছাত্রকে মারধরের অভিযোগ ঢাকা কলেজ শিক্ষার্থীদের বিরুদ্ধে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীকে মারধর করার অভিযোগ উঠেছে ঢাকা কলেজের শিক্ষার্থীদের বিরুদ্ধে। ভুক্তভোগী শিক্ষার্থীর নাম পিয়াল হাসান। তিনি ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র।

সোমবার রাত ৮টার দিকে নীলক্ষেত মোড়ে এ ঘটনা ঘটে।

অধিভুক্ত সাত কলেজ বাতিল আন্দোলনের মুখপাত্র শাকিল মিয়া বলেন, পিয়াল ভাই নীলক্ষেত মোড়ে কোচিং করতে গেলে শুধুমাত্র ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী হওয়ার কারণে ঢাকা কলেজের শিক্ষার্থীরা তাকে মারধর করে।

জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হলের আবাসিক শিক্ষার্থী পিয়াল কোচিং করতে নীলক্ষেত যায়। সেখানে কোচিং করে ফেরার পথে ঢাকা কলেজের ৭ থেকে ৮ জন শিক্ষার্থী তাকে ঘিরে রড ও লাঠিসোটা দিয়ে মারধর শুরু করে।

শুধুমাত্র ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী হওয়ার কারণেই ঢাকা কলেজের শিক্ষার্থীরা তাকে মারধর করে বলে ভুক্তভোগীর সহপাঠীরা অভিযোগ করেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক একেএম গোলাম রাব্বানী বলেন, ‘বিষয়টি আমরা জেনেছি। প্রক্টরিয়াল টিমের সাহায্যে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হলে পৌঁছে দেয়া হয়েছে। হলের প্রাধ্যক্ষকে তথ্য দেয়া হয়েছে এ বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য।’

এমএইচ/বিএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :