ক্যারিয়ার উন্নয়নে প্রাণ-আরএফএল ও বিইউবিটির যৌথ আলোচনা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৮:১৭ পিএম, ২৫ আগস্ট ২০১৯

উদ্যোক্তা তৈরি ও ক্যারিয়ার উন্নয়নের বিভিন্ন প্রয়োজনীয় দিক নিয়ে প্রাণ-আরএফএল গ্রুপ ও বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) যৌথ উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দেশের একজন সফল উদ্যোক্তা, প্রাণ-আরএফএল গ্রুপের প্রতিষ্ঠাতা মেজর জেনারেল (অব.) আমজাদ খান চৌধুরীর জীবনীভিত্তিক ‘একজন আমজাদ খান চৌধুরী’ শীর্ষক ভার্চুয়াল জীবনী প্রদর্শন ও আলোচনা সভা বিইউবিটির আন্তর্জাতিক কনফারেন্স হলে রোববার বেলা ১১টায় অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে মূলত উদ্যোক্তা তৈরি ও ক্যারিয়ার উন্নয়নের বিভিন্ন প্রয়োজনীয় দিক নিয়ে আলোচনা করা হয়।

বিইউবিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর মো. আবু সালেহ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। প্রাণ-আরএফএল গ্রুপের আন্তর্জাতিক অংশীদারিত্ব বিষয়ক পরিচালক মোহাম্মদ কায়সারুল হক অনুষ্ঠানের প্যানেল আলোচনা পরিচালনা করেন। এতে অংশ নেন গবেষণা সেন্টারের পরিচালক প্রফেসর সান্তি এন ঘোষ, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অ্যাপ্লায়েড সায়েন্সেসের ডিন প্রফেসর ড. মোহাম্মদ রুবাইয়াৎ চৌধুরী, বাণিজ্য ও অর্থনীতি অনুষদের ডিন প্রফেসর ড. সৈয়দ মাসুদ হুসেন, আইন অনুষদের ডিন ড. সৈয়দ সরফরাজ হামিদ। ধন্যবাদসূচক বক্তব্য দেন কাউন্সেলিং ও ক্যারিয়ার গাইডেন্স ডাইরেক্টর মোহাম্মাদ মাসুদুর রাহমান।

সম্মানিত অতিথি, বিইউবিটি ট্রাস্টের সদস্য, কোষাধ্যক্ষ, ছাত্রবিষয়ক উপদেষ্টা, কলা অনুষদের ডিন, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, জয়েন্ট রেজিস্ট্রার, বিভাগীয় চেয়ারম্যান, প্রক্টরসহ অন্যান্য কর্মকর্তা, শিক্ষক ও শিক্ষার্থীরা সেমিনারে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য ক্যারিয়ার গাইডেন্স অফিস ২০০ ছাত্রছাত্রীর একটি প্যানেল তৈরি করে।

এনডিএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]