ডেঙ্গু প্রতিরোধে প্রাণ-আরএফএল এর কারখানায় পরিচ্ছন্নতা অভিযান

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:০৮ পিএম, ০৮ আগস্ট ২০১৯

কারখানা ও এর আশপাশ এলাকায় পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান এবং ডেঙ্গু জ্বর নিয়ে সচেতনতামূলক কর্মসূচি পালন করেছে প্রাণ-আরএফএল গ্রুপ।

বুধবার নরসিংদীতে প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্ক ও প্রাণ ফ্যাক্টরি ঘোড়াশাল এবং গাজীপুরে আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্কে একযোগে এ কর্মসূচি পালন করা হয়।

pran

কর্মসূচির মধ্যে ছিল ফগার মেশিন দিয়ে উড়ন্ত মশা নিধন, সচেতনতামূলক র‌্যালি, ডেঙ্গু রোগ প্রতিরোধে প্রশিক্ষণ প্রদান। এসব কার্যক্রমে কারখানার মহাব্যবস্থাপক, চিকিৎসক, স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

pran

প্রাণ গ্রুপের জেনারেল ম্যানেজার (ইএইচএস) কাজী ওয়াহিদুর রহমান বলেন, সারা বছরই আমরা কারখানায় পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালাই। কিন্তু এ বছর ডেঙ্গু জ্বর নিয়ে মানুষের মধ্যে উদ্বেগ থাকায় আমাদের কারখানার কর্মকর্তা-কর্মচারী ও শ্রমিকরা যাতে নিশ্চিন্তে কর্মক্ষেত্রে পেশাগত দায়িত্ব পালন করতে পারেন সেজন্য আমরা পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান জোরদার করেছি।

pran

তিনি আরও বলেন, আমাদের এ অভিযান শুধু কারখানার ভেতরেই সীমাবদ্ধ নয়। কারখানার আশপাশের লোকজনকেও আমাদের সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সম্পৃক্ত করেছি, যেন তারাও এ বিষয়ে সচেতন থাকে এবং নিজেদের পরিবারকে সুরক্ষা দিতে পারে।

জেএইচ/এমকেএইচ