কুবিতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক কুমিল্লা বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৯:১১ এএম, ০২ মার্চ ২০২১

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) উপাচার্যের বাস ভবনের সামনে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে অন্তত দুই শিক্ষার্থী আহত হয়েছেন।

সোমবার (০১ মার্চ) রাত ১০টায় সংঘর্ষের এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের কাছে জানা যায়, পূর্বের ঘটনার জেরে বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের ১১তম আবর্তনের ছাত্রলীগ কর্মী সোহেল তালুকদারের ওপর ছাত্রলীগ কর্মী ও ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী সালমান চৌধুরী, প্রীতম সেন, সিফাত, সোহাগ, আল-আমিন, অভিসহ নেতাকর্মীরা হামলা করে। এতে সোহেল তালুকদার ও প্রীতম সেন দুজনই চোখে মারাত্মকভাবে জখম হন।

এরপর সোহেল তালুকদারকে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা হাসপাতালে নেয়া হয় এবং প্রীতম সেনকে বিশ্ববিদ্যালয় মেডিকেলে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ বিষয়ে কুবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল ইসলাম মাজেদ বলেন, ‘এ বিষয় নিয়ে মঙ্গলবার (০২ মার্চ) ইলিয়াস ভাই (শাখা ছাত্রলীগের সভাপতি) আসলে সন্ধ্যায় আলোচনায় বসবো। যারা দোষী তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে’।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কাজী কামাল উদ্দিন বলেন, আমরা কাল প্রক্টরিয়াল বডির সঙ্গে আলোচনায় বসবো। তারপর ব্যাপারটি দেখবো।

এসএমএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]