খুলে দেয়া হলো রাবির প্রশাসনসহ তিন ভবনের তালা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাজশাহী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০১:২১ পিএম, ০৫ মে ২০২১

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই প্রশাসন ভবনসহ তিন ভবনের তালা খুলে দেয়া হয়েছে। বুধবার সকালে চাকরিপ্রত্যাশীরা তালাগুলো খুলে দেন বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান।

তিনি বলেন, সকাল ৯টা ৫০ মিনিটের দিকে তালাগুলো খুলে দেয় তারা। পরে কর্মচারীদের বেতন সংক্রান্ত কিছু কার্যক্রম চলছে। ভবনের কার্যক্রম স্বাভাবিক হয়েছে।

তালা খুলে দেওয়া সম্পর্কে জানতে চাইলে চাকরি প্রত্যাশীদের একজন রাবি ছাত্রলীগের সহ-সভাপতি ফারুক হোসেন বলেন, মাস্টাররোলে কর্মরত কর্মচারীদের বেতন আটকে ছিল। ঈদের আগে যাতে তাদের বেতনগুলো পেতে সমস্যা না হয় সেই ব্যবস্থা করতে তালা খুলে দেওয়া হয়েছে।

এর আগে গত ০২ মে বিশ্ববিদ্যালয়ের দুই প্রশাসন ভবন ও সিনেট ভবনে তালা লাগিয়ে দেন চাকরিপ্রত্যাশী ছাত্রলীগ ও স্থানীয়রা। ওই সময়ে ৬ মে পর্যন্ত কোনো প্রশাসনিক কার্যক্রম চালানো যাবে না বলে ঘোষণা দেন তারা। তবে মাস্টাররোল কর্মচারীদের বেতনের মানবিক বিষয় বিবেচনায় তালা খুলে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন চাকরিপ্রত্যাশীরা।

সালমান শাকিল/এফএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]