ইভটিজিং থেকে বিরত থাকতে ঢাকা কলেজ শিক্ষার্থীদের নির্দেশ

ক্যাম্পাস প্রতিবেদক
ক্যাম্পাস প্রতিবেদক ক্যাম্পাস প্রতিবেদক ঢাকা কলেজ
প্রকাশিত: ০২:৪০ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২১

ঢাকা কলেজে অধ্যয়নরত একাদশ শ্রেণি (২০২০-২১ সেশন) ও দ্বাদশ শ্রেণির (২০১৯-২০ সেশন) শিক্ষার্থীদের কলেজবাসে যাতায়াতের সময় ইভটিজিংসহ যেকোনো প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি থেকে বিরত থাকতে নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) কলেজের অধ্যক্ষ অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকার এবং পাঠ পরিকল্পনা, উন্নয়ন ও নিবিড় পর্যবেক্ষণ কমিটির আহ্বায়ক অধ্যাপক পুরঞ্জয় বিশ্বাস স্বাক্ষরিত এক সতর্কীকরণ বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, শিক্ষার্থীদের ক্লাস শুরুর আগে, ক্লাস চলাকালীন সময়ে এবং ছুটির পরে সিটি কলেজ ও আইডিয়াল কলেজ সংলগ্ন এলাকা (আড়ং, ফুটওভারব্রিজ, স্টার কাবাব, ধানমন্ডি ১ নম্বর রোড, সিটি কলেজের সামনের বাস স্ট্যান্ড ইত্যাদি), নিউমার্কেট এবং নীলক্ষেত এলাকায় কলেজড্রেস পরিহিত অবস্থায় অযথা ঘোরাঘুরি, অবস্থান বা আড্ডা দেওয়া সম্পূর্ণভাবে নিষেধ করা হলো।

jagonews24

এছাড়া কোনো শিক্ষার্থী নিয়ম ও শান্তি-শৃঙ্খলাবিরোধী কোনো কর্মকাণ্ডে জড়িত হলে কলেজ কর্তৃপক্ষ ও আইন প্রয়োগকারী সংস্থা কঠোর ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবে এবং তার জন্য কলেজ কর্তৃপক্ষ কোনোভাবেই দায়ী থাকবে না বলেও ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়।

তবে হঠাৎ এমন বিজ্ঞপ্তি প্রকাশের বিষয়ে জানতে ঢাকা কলেজের পাঠ পরিকল্পনা, উন্নয়ন ও নিবিড় পর্যবেক্ষণ কমিটির আহ্বায়ক অধ্যাপক পুরঞ্জয় বিশ্বাসকে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

নাহিদ হাসান/ইউএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected].com