ঢাকা কলেজে শেখ রাসেলের জন্মদিন উদযাপন

ক্যাম্পাস প্রতিবেদক
ক্যাম্পাস প্রতিবেদক ক্যাম্পাস প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৬ পিএম, ১৮ অক্টোবর ২০২১

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ঢাকা কলেজে উদযাপিত হয়েছে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন। এ উপলক্ষে সোমবার (১৮ অক্টোবর) বেলা ১১টায় কলেজের শেখ রাসেল ডিজিটাল ল্যাবে তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে কলেজ প্রশাসন।

এরপর ঢাকা কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে বাদ যোহর ঢাকা কলেজ জামে মসজিদে আয়োজন করা হয় দোয়া-মাহফিলের।

এসময় উপস্থিত ছিলেন- কলেজর উপাধ্যক্ষ প্রফেসর এ. টি. এম. মইনুল হোসেন, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ড. মো. আব্দুল কুদ্দুস সিকদার, কোষাধ্যক্ষ মো. ওবায়দুল করিম, শেখ রাসেল দিবস উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক মো. আফরোজ মিয়াসহ বিভিন্ন বিভাগের প্রধান, শিক্ষক ও ছাত্রলীগের নেতারাসহ সাধারণ শিক্ষার্থীরা।

jagonews24

ঢাকা কলেজের উপাধ্যক্ষ মইনুল হোসেন বলেন, রাসেল বেঁচে থাকলে বঙ্গবন্ধুর আদর্শের যোগ্য উত্তরসূরি হিসেবে দেশ-জাতির সেবায় নিজেকে আত্মনিয়োগ করতে পারতেন। ৭৫-এর পরাজিত শক্তি বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের নৃশংসভাবে হত্যা করে জাতিকে নেতৃত্ব ও মেধাশূন্য করার প্রচেষ্টা চালিয়েছে। কিন্তু তাদের সে স্বপ্ন বাস্তবে আলো দেখেনি। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করি৷

এছাড়া দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে রাত ৮টায় ভার্চুয়াল আলোচনা সভার আয়োজন করে ঢাকা কলেজ প্রশাসন।

নাহিদ হাসান/জেডএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]