ইডেন কলেজ ছাত্রলীগের নতুন সভাপতি-সম্পাদকের কক্ষে তালা

ক্যাম্পাস প্রতিবেদক
ক্যাম্পাস প্রতিবেদক ক্যাম্পাস প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৪ এএম, ১৪ মে ২০২২
সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা

রাজধানীর ইডেন মহিলা কলেজে ছাত্রলীগের কমিটি ঘোষণার পর দুই গ্রুপে সংঘর্ষ হয়েছে। এতে কয়েকজনকে মারধর ও কক্ষ ভাঙচুরের ঘটনা ঘটে।

শুক্রবার (১৩ মে) রাত সাড়ে ৯টার পর শুরু হয় এই সংঘর্ষ। এ ঘটনায় কলেজের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে৷

নতুন কমিটির একাধিক নেত্রীর বিরুদ্ধে বিবাহিত, বয়স বেশিসহ নানা অভিযোগ তুলে শহীদ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে বিক্ষোভ করেন ছাত্রলীগের কর্মীরা। এসময় ইডেন কলেজ ছাত্রলীগের নতুন সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার কক্ষে তালা দেন ছাত্রলীগের বিক্ষুব্ধ কর্মীরা। সভাপতি এই হলের ১১০৭ নম্বর কক্ষ এবং সাধারণ সম্পাদক ৬১২ নম্বর কক্ষে থাকেন।

jagonews24

নাম প্রকাশে অনিচ্ছুক নতুন কমিটির এক সহ-সভাপতি জাগো নিউজকে বলেন, কয়েকশ মেয়ে আমাদের ওপর হামলা করেছে। তালা ঝুলিয়ে দিয়েছে রুমে। আমরা রুমে যেতে পারছি না। যে যার মতো পালিয়ে অবস্থান করছি। কে কোন রুমে আছে তাও বলতে পারছি না।

কয়েকজন অভিযোগ করেন, ইডেন কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণার পর বাদ পড়াদের ওপর চড়াও হন কমিটিতে পদ পাওয়া নেত্রীরা। এরপরই দুই গ্রুপের সংঘর্ষ শুরু হয়।

এ বিষয়ে জানতে ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভাকে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন ধরেননি।

এর আগে বিকেলে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সই করা প্রেস বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য ইডেন কলেজ শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি হিসেবে তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক হিসেবে রাজিয়া সুলতানার নাম আসে।

নাহিদ হাসান/জেডএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]