ইসলামী বিশ্ববিদ্যালয়

আর্জেন্টিনার জয়ে সমর্থকদের বাঁধভাঙা উচ্ছ্বাস

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ইসলামী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৮:৪৯ এএম, ২৭ নভেম্বর ২০২২

অডিও শুনুন

কিছুটা শঙ্কার পাশাপাশি এক বুক আশা নিয়ে শনিবার (২৬ নভেম্বর) দিনগত মধ্যরাতে কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে মেক্সিকোর বিপক্ষে মাঠে নামে মেসি বাহিনী। তবে খেলার শেষে সমর্থকদের হতাশ করেনি আলবিসেলেস্তারা। প্রিয় দল ২-০ গোলে জয় পাওয়ায় গভীর রাতেও উন্মাদনায় মেতে ওঠেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আর্জেন্টাইন ভক্তরা।

jagonews24

খেলার প্রথমার্ধে আর্জেন্টিনা গোলের দেখা না পেলেও মেক্সিকোর বেশকিছু আক্রমণ ব্যর্থ করে দলের জয়ে ভূমিকা রাখেন গোলরক্ষক মার্টিনেজ। তবে দ্বিতীয়ার্ধের ৬৩ মিনিটে আর্জেন্টিনার প্রাণভ্রমরা লিওনেল মেসির গোলে অপেক্ষার অবসান ঘটে। এরপর ৮৬ মিনিটে ফার্নান্দেজের গোল দলের জয় সুনিশ্চিত করে। আর এরই মাধ্যমে বিশ্বকাপে বেঁচে থাকে মেসি ভক্তদের আশা।

খেলা শেষ হতেই বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্রিকেট মাঠ ও শেখ হাসিনা হলে দর্শকদের উন্মাদনা শুরু হয়। এ দুটি স্থানে বড় পর্দায় খেলা দেখেন শিক্ষার্থীরা। পতাকা হাতে ও জার্সি পরিহিত অবস্থায় আর্জেন্টাইন সমর্থকদের মিছিল ও স্লোগানে মুখরিত হয় ইবি ক্যাম্পাস।

jagonews24

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও আর্জেন্টাইন সমর্থক নাসিম আহমেদ জয় বলেন, এই জয় প্রত্যাশিত ছিল। প্রথম ম্যাচের ঘটনাটি নিছকই একটি দুর্ঘটনা ছিল। আমরা আশাবাদী, আর্জেন্টিনা আগামীতে জয়ের ধারা এভাবেই অব্যাহত রাখবে।

রুমি নোমান/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।