ইসলামী বিশ্ববিদ্যালয়ে নির্মাণসামগ্রী গায়ে পড়ে শ্রমিকের মৃত্যু

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া
প্রকাশিত: ০৮:৩৪ পিএম, ০১ ডিসেম্বর ২০২২
ফাইল ছবি

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নির্মাণসামগ্রী গায়ে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে দ্বিতীয় প্রশাসনের নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে।

নিহত শ্রমিকের নাম ওবায়দুল ইসলাম (৪০)। তার বাড়ি পাবনার ঈশ্বরদী থানার রূপপুর গ্রামে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, মেগা প্রজেক্টের অংশ হিসেবে বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় প্রশাসন ভবনের কাজ চলছে। বৃহস্পতিবার সন্ধ্যায় দুর্ঘটনাবশত নির্মাণসামগ্রী ওবায়দুলের গায়ের ওপর পড়লে তিনি গুরুতর আহত হন। পরে তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল প্রাথমিক চিকিৎসা শেষে কুষ্টিয়া মেডিকেলে পাঠানোর ব্যবস্থা করা হয়। অ্যাম্বুলেন্সে নেওয়ার সময় পথেই তিনি মারা যান।

ওই ভবনের দায়িত্বশীল প্রকৌশল মোহাম্মদ মামুন বলেন, ‘আমি ঘটনাস্থলে ছিলাম না। বিষয়টি শুনেছি। সম্ভবত পাইলিংয়ের ওয়্যার ছিঁড়ে তার গায়ে পড়েছিল।’

প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, ‘ঘটনার শোনার পরপরই তাকে উন্নত চিকিৎসা দেওয়ার কথা বলেছি। কিন্তু হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। কীভাবে ঘটনাটি ঘটলো তা খতিয়ে দেখা হবে।’

রুমি নোমান/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।