নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

রেজিস্ট্রারের দায়িত্বে উপ-উপাচার্য আবদুল বাকী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৭:৪১ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০২৩
প্রফেসর ড. মোহাম্মদ আবদুল বাকী

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপ-উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ আবদুল বাকীকে রেজিস্ট্রার পদে অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে উপাচার্য প্রফেসর ড. দিদার উল আলম বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

এর আগে কর্মকর্তা-কর্মচারীদের আন্দোলনের মুখে সোমবার (৬ ফেব্রুয়ারি) রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ জসিম উদ্দিন ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করেন

উপাচার্য প্রফেসর ড. মোহম্মদ দিদার উল আলম বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কাজ সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবদুল বাকীকে সাময়িক সময়ের জন্য রেজিস্ট্রার পদে অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে।

এর আগে গত ৩০ জানুয়ারি দায়িত্বপ্রাপ্ত রেজিস্ট্রার মোহাম্মদ জসিম উদ্দিনের অব্যাহতিসহ আট দফা দাবিতে উপাচার্যের কাছে কর্মকর্তা-কর্মচারীরা স্মারকলিপি দেন। দাবি মেনে না নেওয়ায় ৩১ জানুয়ারি সকাল থেকে অফিসার্স অ্যাসোসিয়েশনের ব্যানারে বিশ্ববিদ্যালয়ের সব কর্মকর্তা-কর্মচারী কর্মবিরতিসহ গণস্বাক্ষর কর্মসূচি পালন করে আসেন।

অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মো. সাখাওয়াত হোসেন বলেন, কর্মকর্তা-কর্মচারীদের আন্দোলনের প্রধান দাবি বাস্তবায়ন হয়েছে। বাকি দাবিগুলো পর্যায়ক্রমে বাস্তবায়নের আশ্বাস দেওয়া হয়েছে। আপাতত আন্দোলন সাময়িকভাবে স্থগিত করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও শিক্ষক সমিতির সভাপতি ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর জাগো নিউজকে বলেন, কর্মকর্তা কর্মচারীদের যৌক্তিক দাবিগুলো পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে।

ইকবাল হোসেন মজনু/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।