নোবিপ্রবি ছাত্রলীগের সভাপতি নাঈম, সম্পাদক শুভ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোবিপ্রবি
প্রকাশিত: ১১:৩৮ এএম, ১৪ অক্টোবর ২০২৩

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শাখা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন জাহিদুর রহমান (নাঈম রহমান) ও সাধারণ সম্পাদক হয়েছেন জাহিদ হাসান শুভ।

শুক্রবার (১৩ অক্টোবর) রাতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সই করা এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আরও পড়ুন: যৌন হয়রানির অভিযোগে শাস্তি পাওয়া সেই শিক্ষকের স্বেচ্ছায় পদত্যাগ

কমিটিতে সহ-সভাপতি মো. মাকসুদুল কাদের সোহান, মোহাইমেনুল ইসলাম নুহাশ, নাজমুল ইসলাম (দুর্জয়), আবদুল্লাহ আল মাসুদ (তানিম), মাফিন শিকদার, মো. রেদোয়ান হোসেন, সাফি সারওয়ার, শাহ আবজাল খান তপু। যুগ্ম- সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নাইম, আখতারুজ্জামান জিসান, জহিরুল ইসলাম জাহিদ, আফরান ইয়ামিন খান। সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল নোমান, মিফতাউল হাসান সাব্বির, ইসরাত জাহান শিলা, মিরাজ মাহতাব, মো. সাইফুল ইসলাম, আরাফাতুল হক আশিক নির্বাচিত হয়েছেন ।

২০১৭ সালের ১৮ অক্টোবর নোবিপ্রবি ছাত্রলীগের প্রথম প্রতিষ্ঠাকালীন কমিটি ঘোষণা করা হয়। এটি নোবিপ্রবি ছাত্রলীগের দ্বিতীয় কমিটি। আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।