রূপগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১২

উপজেলা প্রতিনিধি রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ১২:১৭ পিএম, ২৫ নভেম্বর ২০১৭
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পার্ক দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছেন। শনিবার দুপুরে উপজেলার দাউদপুর ইউনিয়নের জিন্দা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, জিন্দা এলাকায় অবস্থিত জিন্দা পার্ক প্রতিষ্ঠা হওয়ার পর থেকেই পরিচালনা করে আসছেন তাবারক হোসেন, কাজলসহ স্থানীয় লোকজন। একই এলাকার জাহাঙ্গীর মোল্লাসহ তার লোকজনও পার্কটি তাদের পরিচালনায় নিতে দীর্ঘ দিন ধরেই বিভিন্নভাবে চেষ্টা চালিয়ে আসছেন। সকালে জাহাঙ্গীর মোল্লা, মোশারফ হোসেন বাবু, রুহুল মোল্লাসহ তাদের লোকজন এলাকায় মোটরসাইকেল মহড়া দিয়ে আতঙ্কের সৃষ্টি করে। এনিয়ে মোটরসাইকেল মহড়া দেয়া লোকজনের সঙ্গে তাবারক হোসেনের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে তাবারক হোসেনকে কুপিয়ে গুরুতর জখম করে প্রতিপক্ষের লোকজন।

পরে দুপুরে উভয় পক্ষের লোকজন বিভিন্ন ধরনের অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ১২ জন আহত হন। আহতদের মধ্যে তাবারক হোসেন, কাজল, সায়েম, তোফাজ্জল হোসেন, আওলাদ হোসেন, সেলিম, জাহাঙ্গীর মোল্লা, রুহুল আমিন, সোহেল মোল্লাকে রাজধানীর অ্যাপলো হাসপাতালসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভোলাব পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সেলিম মিয়া বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মীর আব্দুল আলীম/আরএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :