মাইক্রোবাসের ধাক্কায় র‌্যাব কর্মকর্তা নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০২:৪৫ এএম, ২৬ নভেম্বর ২০১৭

গাজীপুরে গাড়ির ধাক্কায় সোহেল রানা (৩৪) নামে র‌্যাবের ট্রেনিং স্কুলের এক উপসহকারী পরিচালক (ডিএডি) নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় ছুটি কাটিয়ে বাড়ি থেকে কর্মস্থলে ফেরার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় এ ঘটনা ঘটে।

বাংলাদেশ সেনাবাহিনীর অ্যাডুকেশন কোরের ওয়ারেন্ট অফিসার সোহেল রানা সম্প্রতি গাজীপুরের পোড়াবাড়িস্থ র‌্যাবের ট্রেনিং স্কুলে যোগদান করেন। তিনি সাতক্ষীরা জেলার আশাশুনি থানার বড়দল গ্রামের জিএম আব্দুর রউফের ছেলে।

গাজীপুরের পোড়াবাড়িস্থ র‌্যাব ট্রেনিং স্কুলের এএসপি আব্দুল মালিক জানান, ছুটি কাটিয়ে বাড়ি থেকে কর্মস্থলে ফিরছিলেন সোহেল রানা। সন্ধ্যায় তিনি কর্মস্থলের পার্শ্ববর্তী গাজীপুর সিটি কর্পোরেশনের পোড়াবাড়ি বাস স্ট্যান্ডে নামেন। পরে মহাসড়ক পার হওয়ার সময় ময়মনসিংহগামী একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক সোহেল রানাকে মৃত ঘোষণা করেন।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইনস্পেক্টর আব্দুল হাই জানান, দুর্ঘটনার পরপরই চালক গাড়িটি নিয়ে পালিয়ে গেছে। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে শহীদ তাজ উদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাতেই সেখানে ময়নাতদন্ত করা হয়।

আমিনুল ইসলাম/এফএ/জেআইএম

আপনার মতামত লিখুন :