ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ১০:০১ এএম, ২৬ নভেম্বর ২০১৭ | আপডেট: ১০:০৮ এএম, ২৬ নভেম্বর ২০১৭
ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ

হবিগঞ্জ ও সিলেটের সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর ওপর হামলাকারীদের গ্রেফতার দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত বাহুবল উপজেলার মৌচাক পয়েন্টে সন্ত্রাস ও দুর্নীতি প্রতিরোধ কমিটির আহ্বানে এ কর্মসূচি পালিত হয়।

এ সময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা, নারী সংগঠন, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন। অবরোধ চলাকলে রাস্তায় উভয় দিকে বিপুলসংখ্যক যানবাহন আটকা পড়ে।

এ সময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, গত ১০ নভেম্বর সরকারি একটি অনুষ্ঠানে প্রশাসনের উপস্থিতিতে বাহুবল উপজেলা ভাইস চেয়ারম্যান তারা মিয়া, জেলা পরিষদ সদস্য শাহেদ আলীসহ দুর্বৃত্তরা এমপি কেয়া চৌধুরীর ওপর হামলা চালায়।

কিন্তু ১৫ দিন অতিবাহিত হলেও প্রশাসন তাদের বিরুদ্ধে কোনো আইনানুগ ব্যবস্থা নেয়নি। বাধ্য হয়ে তারা মহাসড়ক অবরোধের মতো কঠিন কর্মসূচি দিয়েছেন।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জসিম উদ্দিন ও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুক আলী উপস্থিত হয়ে দ্রুত সময়ের মধ্যে আসামিদের গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ প্রত্যাহার করা হয়।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এএম/এমএস